আইভি রহমানের মৃত্যুবার্ষিকীতে চাঁদপুর জেলা আ.লীগের আলোচনা ও দোয়া

আশিক বিন রহিম :
একুশে আগস্ট গ্রেনেড হামলায় আইভি রহমানের ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে দিনব্যাপী কর্মসূচির পালন করা হয়েছে। ২৪ মঙ্গলবার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে সকাল ৮ টায় দলীয় কার্যালয়ে জাতীয় পাতাকা, দলীয় পতাকা এবং কালো পতাকা উত্তোলন করা হয়। সকাল সাড়ে ৮টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বেগম আইভি রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এরপর বিকেলে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দীন আহমেদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাইতুল আমিন রেলওয়ে জামে মসজিদের পেস ইমাম মুফতি জাফর আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারী, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি মুক্তিযুদ্ধা আব্দুল মালেক দেওয়ান, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মাহবুবুর রহমান, পৌর আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া, জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী রেনু বেগম, পৌর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আছমা আক্তার মনি, আওয়ামীলীগ নেতা ছিদ্দিকুর রহমান ঢালী, আছলাম গাজী, জেলা যুবলীগের সদস্য আব্দুল মালেক চৌধুরী, চাঁদপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. সফিক গাজী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. খোরশেদ আলম হাওলাদারসহ জেলা আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সর্বস্তরে নেতৃবৃন্দ।

এর আগে সকাল সাড়ে ৮টায় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং আইভি রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *