আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে চাঁদপুর জেলা পরিষদের কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা পরিষদের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়েছে। জেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনে নেতৃত্ব দেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।
এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মোঃ বিল­াল হোসেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান ও ভারপ্রাপ্ত সহকারী প্রকৌশলী মোঃ ইকবাল হোসেনসহ জেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
এ সময় জেলা পরিষদ চেয়োরম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী বলেন, ঐতিহ্যবাহী গণমানুষের দল, স্বাধীনতায় নেতৃত্ব দানকারী রাজনৈতিক দল এবং ভাষা আন্দোলনে নেতৃত্ব দানকারী রাজনৈতিক দল। জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্তে ভেজা রাজনৈতিক দল। জাতির পিতার নেতৃত্বে আওয়ামী লীগের মাধ্যমেই আমরা বাংলাদেশ পেয়েছি। আওয়ামী যখন’ই ক্ষমতায় থাকে তখনি দেশ ও জাতি উন্নয়ন-অগ্রগতির সঠিক পথে থাকে। জাতির পিতার সুযোগ্য উত্তরসূরী সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের পথে এগিয়ে চলেছে। জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে এ বছর অত্যন্ত আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালনের কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে আমরা অত্যন্ত সীমিত পরিসরে দিবসটি পালন করেছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *