আগামী দিনগুলোতেও সততার সাথে জনগণের সেবা করে যেতে চাই : মেয়র মাহবুব-উল আলম লিপন

হাজীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডবাসির পক্ষ থেকে সংবর্ধনা
: শাখাওয়াত হোসেন শামীম :
আপনারা নৌকায় ভোট দিয়ে আমাকে বিজয় করেছেন, আমি কাজের মাধ্যমে আপনাদের সেই প্রতিদান দেবো-ইনশাআল্লাহ।
দ্বিতীয়বার বিপুল ভোটে মেয়র নির্বাচিত হওয়ায় শনিবার বিকেলে হাজীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডবাসির পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য পৌর মেয়র আ. স. ম. মাহবুব-উল আলম লিপন এ কথা বলেন।
এ সময় তিনি বলেন, আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি ডিজিটাল বাংলাদেশের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি, যিনি আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। কৃতজ্ঞতা প্রকাশ করছি হাজীগঞ্জ-শাহরাস্তি আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির প্রতি, পৌর নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, সদস্য সচিব আলহাজ্ব সৈয়দ আহমদ খসরু ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দীন।
পৌর মেয়র, জীবনে অসৎ পথে এক টাকাও আয় করিনি। আপনাদের দোয়ায় আগামী দিনগুলোতেও যেনো সততার সাথে জনগণের সেবা করে যেতে পারি সেই দোয়া করবেন।
তিনি বলেন, হাজীগঞ্জ পৌরসভা হবে স্বচ্ছতা ও জবাবদিহিতামূলক একটি সেবা প্রতিষ্ঠান। এখান থেকে কেউ যেনো নিরাশ হয়ে ফিরতে না হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, পৌর ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মো. জাহিদুল আযহার আলম বেপারী, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক সত্য ব্রত ভদ্র মিঠন প্রমুখ।
৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রায়হানুর রহমান জনির সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. শাহজাহান বেপারী, প্রবীণ নেতা আওয়ামী লীগ নেতা বাসেদ খাঁন, ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. শরীফ হোসেন, সাধারণ সম্পাদক গাজী ইকবাল হোসেন, সহ-সভাপতি মনির মির্জা, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন হোসেন সর্দার প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত নারী কাউন্সিলর রোকেয়া বেগম, কাউন্সিলর মাইনুদ্দিন মিয়াজী, আলাউদ্দিন মুন্সী, পৌর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাধাকান্ত রাজুসহ অন্যান্য অতিথিবৃন্দ। এ সময় জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের কয়েক শতাধীক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *