করোনা আক্রান্ত এডিশনাল ডিআইজি মাহবুবুর রহমান, চাঁদপুর পুলিশ লাইনসে দোয়া

নিজস্ব প্রতিবেদক :
আবারও করোনা আক্রান্ত হয়েছেন চাঁদপুরের সদ্য সাবেক পুলিশ সুপার ও বর্তমান এডিশনাল ডিআইজি মাহবুবুর রহমান।

বর্তমানে তিনি ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর রোগমুক্তি কামনায় শুক্রবার চাঁদপুর পুলিশ লাইনস জামে মসজিদে বাদ জুমা দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। জেলা পুলিশের আয়োজনে এ দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিলন মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) কাজী আবদুর রহিমসহ পুলিশের কর্মরত অন্যান্য কর্মকর্তা ও সৈনিকগণ এবং মসজিদে আগত অন্যান্য মুসল্লিরা।

উল্লেখ্য, চাঁদপুর জেলা পুলিশ সুপার মাহবুবুর রহমান গত ৩০ জুন করোনা আক্রান্ত হয়ে সেন্ট্রাল পুলিশ হসপিটালে ভর্তি হন। পরে গত ১২ জুলাই তিনি করোনা মুক্ত হন।

প্রসঙ্গত, করোনাকালে পুলিশের এই কর্মকর্তা করোনা সংক্রমণরোধে চাঁদপুরে জনসচেতনতা তৈরিসহ বিভিন্ন কর্মকাণ্ডে সক্রিয় ছিলেন।
পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম ২০ তম বিসিএস (পুলিশ) ক্যাডার পেয়ে ২০০১ সালে বাংলাদেশ পুলিশের সহকারি পুলিশ সুপার হিসেবে যোগদান করেন এবং ট্রেনিং করে যশোর জেলা পুলিশে ২০০৩ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন।
তারপর র‌্যাব-৫ এ রাজশাহীতে যোগদান করেন। সেখানে দায়িত্ব পালন শেষে পুনরায় পুলিশে ফিরে এসে ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) পর্যায়ক্রমে অতিরিক্ত পুলিশ কমিশনার (এসি) ও অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (এডিসি) হিসেবে দায়িত্ব পালন করেন। পরে জাতিসংঘ মিশনে দায়িত্ব পালন করতে আইভেরিকোস্টে যান।
মিশন থেকে ফিরে পুলিশের স্পোশল ব্রাঞ্চ (এসবি) তে যোগদান করেন। এসবিতে থাকাবস্থায় তিনি সিটিএসবি ও ইমিগ্রেশন পুলিশে দায়িত্ব পালন করেন। ২০১৯ সালের ৯ সেপ্টেম্বর চাঁদপুর জেলার পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। গেল মার্চ মাসে চাদপুর থেকে বিদায় নিয়ে ঢাকার অতিরিক্ত ডিআইজি হিসেবে যোগদান করেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *