আরো দুই বছরের জন্য নিয়োগ পেয়েছেন পিআইবির ডিজি জাফর ওয়াজেদ

চাঁদপুর প্রতিদিন ডেস্ক :
আবারও দুই বছরের জন্য প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) মহাপরিচালক (ডিজি) নিয়োগ পেয়েছেন বিশিষ্ট সাংবাদিক জাফর ওয়াজেদ।

‘প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ আইন, ২০১৮’ এর ধারা ৯(২) অনুযাযী অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্মসম্পর্ক পরিত্যাগের শর্তে এই নিয়োগ দেয়া হয়। বৃহস্পতিবার (২২ এপ্রিল) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ নিয়োগের আদেশ জারি করা হয়েছে।

গতকাল বুধবার (২১ এপ্রিল) বা যোগদানের তারিখ থেকে আগামী ২ বছর একুশে পদকপ্রাপ্ত এই সংবাদিক পিআইবি ডিজি হিসেবে দায়িত্ব পালন করবেন।

এর আগে ২০১৯ সালের ২১ এপ্রিল পিআইবির মহাপরিচালক পদে নিয়োগ পান জাফর ওয়াজেদ। তার সেই নিয়োগের মেয়াদ গত ২০ এপ্রিল শেষ হয়েছে।

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারীর অভিনন্দন
প্রথিতযশা সাংবাদিক ও লেখক জাফর ওয়াজেদকে আবারও দুই বছরের জন্য পিআইবির মহাপরিচালক নিয়োগ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার সরকারকে অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী। তিনি তার এক অভিনন্দন বার্তায় জানান, খ্যাতিমান এই সাংবাদিকের হাতেই বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট নিরাপদ প্রতিষ্ঠান। তিনি মফস্বল সাংবাদিকসহ সারাদেশের সাংবাদিকদের প্রকৃত বন্ধু হিসেবে কাজ করেন এবং করবেন। আমি তার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *