আলীম আল রাজী কবিরের কৃতজ্ঞতা ও দোয়া কামনা

বিসমিল্লাহির রাহমানির রাহীম
প্রিয় চাঁদপুরবাসী, আসসালামু আলাইকুম। আমি আলীম আল রাজী কবির। পিতা মরহুম আব্দুল কাদের মাস্টার, সাবেক জেলা জাতীয়পার্টির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক। আপনাদের মূলবান ভোটে নির্বাচিত হয়ে আমার বাবা দু’ বার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। আমি তার জ্যেষ্ঠ পুত্র।
প্রকাশ থাকে যে, গত দু’ বছর লিভারজনিত সমস্যাসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ছিলাম। পরম করুনাময় মহান আল্লাহ তায়ালার রহমতে এবং আপনাদের দোয়ায় বর্তমানে আমি অনেকটাই সুস্থ। তবে উন্নত চিকিৎসার জন্য আগামী মাসের প্রথম সপ্তাহের মধ্যে ঢাকায় যাবো। প্রয়োজনে দেশের বাইরে যাওয়ারও প্রস্তুতি রয়েছে। তার পূর্বে চাঁদপুরের ছোট-বড়, ধনী-
গরিব, ধর্ম-বর্ণ ও দলমত নির্বিশেষে সকলের দোয়া কামনা করছি এবং আমাদের পরিবারের পক্ষ থেকেও আপনাদের সুস্বাস্থ্য ও সুস্থতা কামনা করি।
ছোটবেলা থেকেই আমি ছাত্র রাজনীতির সাথে জড়িত ছিলাম। তৎকালীন সময়ে জেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি ছিলাম এবং একটি রাজনৈতিক দলের কর্মী হিসেবে কাজ করেছি। গত ৭ বছর অসুস্থজনিত কারণে রাজনীতি থেকে বিরত থাকি। চাঁদপুরের মাননীয় এমপি সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বর্তমানে সফল শিক্ষামন্ত্রীসহ সকল দলের নেতৃবৃন্দ আমার অসুস্থতার খোজ-খবর নিয়েছেন। এর জন্য আমি সকলের প্রতি গভীর শ্রদ্ধা ও আন্তরিক মোবারকবাদ জানাই। পাশাপাশি মহামারি করোনাকালীন সময়ে যারা মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করছি এবং তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। সবাইকে করোনা প্রতিরোধে টিকা নেয়ার সবিনয় অনুরোধ করছি।
আমার সুস্থতার জন্য দোয়া কামনা করে চাঁদপুরের সকল মসজিদে ২৫, ২৬ ও ২৭ আগস্ট দোয়া ও তাররুকের আয়োজন করেছি এবং ২৫ আগস্ট আমার জন্মবার্ষিকী উপলক্ষে আপনাদের মাধ্যমে মহান আল্লাহর রহমত কামনা করছি। আমীন।
ধন্যবাদান্তে- আলীম আল রাজী কবির, আপনাদের চাঁদপুরের স্নেহের সন্তান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *