আল জাজিরার এক রিপোর্টেই সরকার কুপোকাত : আবদুস সালাম

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে চাঁদপুরে বিভাগীয় বিএনপির বিশেষ সভা

নিজস্ব প্রতিবেদক :
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে কুমিল্লা বিভাগীয় বিএনপির বিশেষ সভা চাঁদপুরে অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিনভর চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের বাসভবনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির সদস্য সচিব আব্দুস সালাম।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুস সালাম বলেন, আজ জাজিরার এক রিপোর্টেই সরকার কুপোকাত। আন্দোলন-সংগ্রামের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে হবে। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন বলেই স্বাধীন সার্বভৌম বাংলাদেশ আমরা পেয়েছি। সেই স্বাধীনতার মহান ঘোষক জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব কেড়ে নেওয়ার ষড়যন্ত্র এই দেশের মানুষ কখনোই মেনে নেবে না।

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মোঃ বোরহান উদ্দিনের সভাপতিত্বে ও মোঃ মোস্তাক মিয়ার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির প্রবাসীকল্যাণ সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক, ব্যাংকিং ও বীমা বিষয়ক সম্পাদক লায়ন হারুনুর রশিদ, কেন্দ্রীয় বিএনপি নেত্রী ব্যারিস্টার রুমিন ফারহানা এমপিসহ কুমিল্লা, ব্রাহ্মনবাড়িয়া ও চাঁদপুর জেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। সভায় তিন জেলার ৮ শতাধিক নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

২৭-২-২১

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *