আসছে লকডাউন সবাইকে মেনে চলতে হবে : জেলা প্রশাসক

চাঁদপুর জেলা আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস বলেছেন, আমাদের এই সমাজের যত সব বিশৃঙ্খলা কঠোর হাতে দমন করতে হবে। সমাজের শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে আমাদের সবাইকে কাজ করতে হবে। তিনি বলেন, চাঁদপুরে চলমান যে শান্তিপূর্ণ অবস্থান তথা শৃঙ্খলা বজায় আছে যে কোন মূল্যে ধরে রাখতে হবে। এখানে এই শান্তিপূর্ণ শৃঙ্খলা বজায় রাখার জন্য এখানের জেলা ও উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জনপ্রতিনিধি, সুশীল সমাজ এবং সাংবাদিকরা যে ইতিবাচক ভূমিকা রাখছেন তা সত্যিই দাবি রাখে। গতকাল সকাল ১০টায় জুমমিটিংয়ে আয়োজনে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় তিনি একথা বলেন।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বণিকের উপস্থাপনায় তিনি আরো বলেন, বিরাজমান করোনা পরিস্থিতিকে সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে মোকাবেলা করতে হবে। লকডাউন সরকারের বিধি নিষেধ অনুযায়ী আসছে লকডাউন মেনে চলতে হবে সবাইকে। এ ব্যাপারে আমরা সজাগ। তিনি আরো বলেন, আমাদের বর্তমান জাটকা প্রতিরোধে আমাদের অভিযানগুলো চলছে। এক্ষেত্রে জনপ্রতিনিধিদের এগিয়ে আসতে হবে।
পুলিশ সুপার মিলন মাহমুদ পিপিএম বার বক্তব্যে বলেন, জেলার আইনশৃঙ্খলা রক্ষায় যে কোন বিশৃঙ্খলা রোধে আমরা প্রস্তুত। তিনি বলেন, আমরা আপনারা সবাই সরকারের নির্দেশ মেনে চলবো। বিশেষ করে করোনাকালে লকডাউনকে কার্যকর করার ক্ষেত্রে আমাদের সবাইকে কাজ করে যেতে হবে। সচেতনতা বৃদ্ধিতে আমাদের পুলিশ প্রশাসনসহ সবাইকে চাঁদপুরবাসী আপনারা সহযোগিতা করবেন। আসছে লকডাউনে অতিমাত্রায় জরুরি প্রয়োজন ছাড়া বাসা থেকে বের হবেন না। আপনি সচেতন হোন ও অপরকে সচেতন করুন। আমরা সবার সমন্বিত সহযোগিতা চাই। এই সহযোগিতা থাকলেই আমাদের জেলা চাঁদপুর লকডাউনে ভাল থাকবে।
এই জুম মিটিংয়ে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নৌ পুলিশের পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামান, জেলা আওযায়ামী লীগের সভাপাতি নাছির উদ্দিুন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল প্রমুখ। এছাড়া জুমমিটিংয়ে মাদকদ্রব্য, জাটকা রোধসহ আরো বেশ কয়েকটি সভা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *