ইকরাম চৌধুরীর মৃত্যুতে ইসলামী আন্দোলনের শোক

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরীর মৃত্যুতে ইসলামী আন্দোলন শোক প্রকাশ করেছেন।
ইসলামী আন্দোলন চাঁদপুর জেলা সভাপতি শেখ মোঃ জয়নাল আবদীন ও সেক্রেটারি কে এম ইয়াসীন রাশেদসানী এক শোক বার্তায় প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরীর মৃত্যুতে শোক সপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।
চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী গতকাল ভোর ৪.৩০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিস ও কিডনি জনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি এক ছেলে, এক মেয়ে, স্ত্রী, পরিবারের আত্মীয়-স্বজন ও অসংক্ষ গুণগ্রাহী রেখে গেছেন।
ইকরাম চৌধুরি চ্যানেল আই ও জাগো নিউজের চাঁদপুর প্রতিনিধি ছিলেন। এছাড়া তিনি চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক চাঁদপুর দর্পনের সম্পাদক ও প্রকাশকের দায়িত্ব পালন করছিলেন।
একজন দক্ষ সাংবাদিক, সংগঠক ও গুণি মানুষ জনাব ইকরাম চৌধুরীর মৃত্যুতে ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সভাপতি শেখ মুহা. জয়নাল আবদিন ও সেক্রেটারি কে.এম ইয়াসিন রাশেদসানী গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছেন। মরহুমের জীবনের ভুলত্রুটি ক্ষমা করে আল্লাহ্ জান্নাতের মেহমান হিসাবে কবুল করেন।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *