একুশ আগস্ট নিহতদের স্মরণে চাঁদপুর ১নং ওয়ার্ড আ.লীগের দোয়া

নিজস্ব প্রতিবেদক :
২১শে আগস্ট বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে চাঁদপুর পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২১ আগস্ট শনিবার বাদ জোহর ঐতিহাসিক পুরাণবাজার জামে মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শহীদদের আত্মার মাগফিরাত এবং আহতদের সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম মুফতি ইব্রাহীম খলীল।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের সদস্য নাসির খান, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ইউসুফ মিয়া বাদল, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মানিক, ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা হাজী আব্দুর রব মল্লিক শানু, নাজমুল পাটোয়ারী, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ফজল প্রধানীয়া, শফিকুর রহমান, হাজী আব্দুল মান্নান শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল কাজী, সাংগঠনিক সম্পাদক তৈমুর হাসান টিপু, আইন বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী কুট্টি, দপ্তর সম্পাদক আলমগীর শেখ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক দুলাল গাজী, প্রচার সম্পাদক ইমান হোসেন, সহ প্রচার সম্পাদক রমিজ স্বর্নকার, সদস্য কামাল ঢালী, হানজালা শেখ, রাসেল মোল্লা অগ্রণী ব্যাংক সিবিএ সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী বেপারীসহ আরো অনেকে।

উল্লেখ্য, ২০০৪ সালের এই দিনে ঢাকায় আওয়ামী লীগের সমাবেশে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ভয়াবহ গ্রেনেড হামলা চালানো হয়। এই হামলায় ২৪ জন আওয়ামী লীগের নেতাকর্মী শহীদ হন এবং মাননীয় প্রধানমন্ত্রীসহ অসংখ্য নেতাকর্মী আহত হন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *