এক মাসের বাড়ি ভাড়া মওকুফ করলেন শিল্পপতি নাছির উদ্দিন

কামরুজ্জামান হারুন :

করোনা ভাইরাসের কারণে সব ভাড়াটিয়ার মে মাসের ভাড়া মওকুফ করে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন  মতলবের ছেংগারচর পৌরসভার ঝিনাইয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, শিল্পপতি এবং আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোঃ নাছির উদ্দিন মিয়া।

২ মে শনিবার যা সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার কেন্দ্রে পরিণত হয়।

জানা যায়, সিদ্ধিরগঞ্জ থানার ০৮ নং ওয়ার্ডের পূর্ব আইল পাড়া এলাকার (বাড়ির নং-এ-২৪৫) এর ৫ তলা ভবনের ১৫ টি ইউনিটের ঢাকার বনশ্রীতে একটি ফ্ল্যাট ।নারায়নগঞ্জের একটি দোকানের মে মাসের ভাড়া  মওকুফ করা হয়েছে। শিল্পপতি নাছির উদ্দিন মিয়া বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে মানুষ ঘর থেকেই বের হতে পারছেন না। অনেকের তো আর্থিক সংকট দেখা দিয়েছে।  তাই আমাদের সাধ্যের মধ্যে কিছু মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমি সিদ্ধান্ত নিয়েছি  ভাড়াটিয়াদের কাছ থেকে মে মাসের ভাড়া নেবো না।

তিনি আরও বলেন, ‘করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করায় বাংলাদেশের সবকিছুই স্থগিত হয়ে যাচ্ছে। কর্মজীবী মানুষ কর্মস্থলে যেতে পারছেন না, তাই দেশের সব বাসার মালিকদের এ সিদ্ধান্ত নেওয়া উচিত। দেশের এ সংকট মুহূর্তে পাশে দাঁড়ানোটাই বড় দায়িত্ব একজন নাগরিকের।

উল্লেখ, শিল্পপতি নাছির উদ্দিন মিয়া, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে কারণে মতলব উত্তরের ছেংগারচর পৌরসভা’সহ  বিভিন্ন ইউনিয়নের এক হাজার কর্মহীন দুস্থ, অসহায় পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেন।
এ ছাড়াও ঢাকার বনশ্রী এবং নারায়ণগঞ্জে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.