এরশাদের প্রথম মৃত্যূবার্ষিকীতে সৌদির রিয়াদে দোয়া ও মিলাদ মাহফিল

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশের সাবেক সফল রাষ্ট্রপতি এবং জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যূবার্ষিকীতে রিয়াদে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৭ জুলাই শুক্রবার রাতে সৌদি আরবের রিয়াদে স্থানীয় একটি হলরুমে জাতীয় পার্টি ও পল্লীবন্ধু পরিষদের যৌথ আয়োজনে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও রিয়াদ শাখার সভাপতি, পল্লীটিভির চেয়ারম্যান এবং চাঁদপুরের কৃতি সন্তান মোঃ কামরুজ্জামান কাজল।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ তাঁর জীবদ্দশায় রাষ্ট্র পরিচালনায় আরও কিছু সময় পেলে বাংলাদেশের মানুষ আরও সুন্দর জীবনযাপন করতে পারতেন। ইসলামকে রাষ্ট্রধর্ম করেছিলেন এই রাষ্ট্রনায়ক এবং শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন ঘোষনা সহ মসজিদ, মন্দিরে গীর্জা সহ সমস্ত ধর্মীয় উপসনালয়ে বিদ্যূৎবিল পানির বিল মওকুফ করেছিলেন।
এরশাদ সম্পর্কে বলতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে তিনি আরো বলেন, রাষ্ট্রের উন্নয়নমূলক কর্মকান্ডে আজও সাধারণ মানুষের মনের মনিকোঠায় এরশাদ বেঁচে আছেন এবং চিরকাল বেঁচে থাকবেন।
দোয়া পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন, পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও রিয়াদ শাখার সভাপতি আলহাজ্ব মোঃ জামাল উদ্দিন, জাতীয় পার্টি রিয়াদ শাখার উপদেষ্ঠা মোঃ মাসুদ রানা রবিউল, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জাতীয় পার্টি রিয়াদ শাখার সিনিয়ার সহ সভাপতি মোঃ সামছুল হক পাটওয়ারী, পল্লীবন্ধু পরিষদ রিয়াদ শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নয়ন ভূইয়া, পল্লীবন্ধু পরিষদ রিয়াদ শাখার সহ সভাপতি মোঃ সাইফউদ্দিন ভূইয়া, পল্লীবন্ধু পরিষদের সহ সভাপতি, মোঃ মুস্তফা ইউনুছ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক মোঃ মজিবুর রহমান, জাতীয় পার্টি রিয়দ শাখার প্রচার সম্পাদক মোঃ কবির হোসেন।
প্রয়াত এই রাষ্ট্রপতির বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ পরিচালনা করেন হাফেজ মাওলানা মোঃ মোজাম্মেল হক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *