কচুয়ার পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম আর নেই, দাফন সম্পন্ন

কচুয়া প্রতিনিধি :
কচুয়া পৌর আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও ১নং ওয়ার্ডের দু’বারের নির্বাচিত কাউন্সিলর নজরুল ইসলাম (৪৫)আর বেচেঁ নেই (ইন্নালি….. রাজিউন)। তিনি বুধবার সন্ধ্যায় ৮টার সময় ঢাকা ল্যাব হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী,১ ছেলে ও ২ মেয়েসহ বগু গুহনগাহী রেখে গেছেন। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার সময় তাঁর গ্রামের বাড়ী বালিয়াতলি ঈদগাও মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এর আগে তিনি বুধবার (১৯ মে) রাত ৮ টার দিকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে রেখে যান। নজরুল ইসলাম গত মঙ্গলবার রাতে বুকে ব্যাথা অনুভব করলে তাকে দ্রুত ঢাকার ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়।
তাঁর জানাজা পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি মো.নাজমুল আলম স্বপন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আইয়ুব আলী পাটওয়ারী,সাধারন সম্পাদক মো.সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, উপজেলা পরিষদের সাময়িক বরখাস্ত চেয়ারম্যান শাহজাহান শিশির,কাদলা ইউপি চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম লালু,পৌর আওয়ামীলীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইয়া,সহসভাপতি জাবরুল হাসান শাহিন, সাধারন সম্পাদক ইকবাল আজিজ শাহিন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো.শাহজালাল প্রধান জালাল, পৌর সচিব জহিরুল ইসলাম,কাউন্সিলর কামাল হোসেন অন্তর, মাসুদ আলম,তাজুল ইসলাম রাজু, আবুল খায়ের রুমিসহ দলীয় অঙ্গসহযোগী সংগঠন,স্থানীয় জনপ্রতিনিধি,বিভিন্ন শ্রেণীর মানুষ জানাজা অংশগ্রহন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *