কচুয়ায় অসহায় মানুষকে ইফতার সামগ্রী দিলেন ইঞ্জি. জসিম উদ্দিন

কচুয়া প্রতিনিধি :
জাপান প্রবাসে থেকেও উধার মনের অধিকারী চাঁদপুরের কচুয়া উপজেলার গরিব দুখী মানুষের জন্য পবিত্র মাহে রমজান উপলক্ষে নিজস্ব অর্থায়নে ইফতার উপহার সামগ্রী বিতরণের ব্যবস্থা করলেন- এ উপজেলার কৃতি সন্তান জাপান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসিম উদ্দিন প্রধাান।
২ মে শনিবার সকালে পাথৈর ইউনিয়নের মধুপুর বাজারে গ্রাম এলাকার দরিদ্রদের মাঝে ইফতার উপহার সামগ্রী বিতরন শেষে দিনব্যাপী একটি পিকআপযোগে পৌরসভাসহ প্রতিটি ইউনিয়নে গরিব দুখী মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে তার নিয়োজিত কচুয়া উপজেলা ছাত্রলীগ নেতা ইঞ্জিঃ ইব্রাহীম খলিল বাদলের নেতৃত্বে ইউনিয়ন পর্যায়ের ছাত্রলীগ নেতৃবৃন্দের মাধ্যমে এ উপহার সামগ্রী পৌঁছে দেন। তিনি আরো জানান, করোনা প্রাদুর্ভাব শেষ হওয়া পর্যন্ত তার এই উপহার সামগ্রী বিতরন অব্যাহত থাকবে।
এক বার্তায় ইঞ্জিনিয়ার মোঃ জসিম উদ্দিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং কচুয়ার উন্নয়নের রূপকার জননেতা সাবেক স্বরাষ্টমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র পরামর্শে কচুয়া উপজেলার ১টি পৌরসভাসহ ১২টি ইউনিয়নের গরিব দুখী মানুষের মধ্যে ৮শত পরিবারকে ইফতার উপহার সামগ্রী বিতরনের ব্যবস্থা করলেন ।

ইঞ্জিনিয়ার মোঃ জসিম উদ্দিন প্রধান বিগত ৫/৬ মাস পূর্বে দেশে এসে নিজ মাতৃভূমি কচুয়া উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনে, কাচা সড়ক মেরামতে,হত-দরিদ্রদের এবং বিভিন্ন ধর্মিয় প্রতিষ্ঠানে তার ব্যক্তিগত উল্লেখ জনক অর্থের অনুদান দিয়েছেন। এছাড়াও তিনি ইতিহাসের ১৯৮৮/৯৮ বন্যা দুর্গত সময়ে কচুয়ার বহু অসহায় মানুষদের সাহায্য এবং রোহিঙ্গা স্বরনার্থীদেরও সহযোগীতা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.