কচুয়ায় অসুস্থ স্বেচ্ছাসেবকলীগ নেতার পাশে নেই কেউ!

কচুয়া প্রতিনিধি :
দল করতে গিয়ে নির্যাতনের শিকার হয়ে পুরোনো আঘাতের ব্যাথা ইনফেকশনের যন্ত্রনায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে চাঁদপুরের কচুয়া উপজেলার গোহট দক্ষিন ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দেলোয়ার প্রধান। বর্তমানে তার ডান কোমর পাজরের ব্যাথা ইনফেকশন হয়ে অবস হওয়ার উপক্রম রয়েছে। কাঠের ক্যাচের সাহায্যে বাথরুমে যাওয়া আশা করতে হয়। দেলোয়ার বসে থাকার ছেলে নয়, মানুষের বিল্ডিং এর রং মেস্ত্রির কাজ করতো এবং অন্যের পুকুর ভাড়া নিয়ে মৎস চাষের কর্ম অব্যাহত রয়েছে। কিন্তু এখন হঠাৎ ওই ইনফেকশনের কারনে কাজ কর্ম করতে না পারায় অসহায়ত্ব দীন যাপন করছে। এই মহুর্তে উন্নত চিকিৎসার জন্য বেশ কিছু টাকার প্রয়োজন,যাহা তার একার পক্ষে সম্ভব নয় জোগাড় করা।
গত ২/৩ দিন থেকে সোশ্যাল মিডিয়া ফেইসবুকে দেলোয়ারের এসব দুঃখ কাহীনি দেখতে পেয়ে এ প্রতিনিধি সোমবার (১জুন) ছুটে যান ইউনিয়নের পাড়াগাঁও গ্রামে তার নিজ বসত বাড়িতে। দেলোয়ার এ প্রতিনিধিকে দেখতে পেয়ে চোখে টলমল অশ্রæজলে বলতে শুরু করলো তার দুঃখ দুর্ধষার কাহীনি। ২০০৬ ইং সালের ২৬ রমজান চারদলীয় ঐক্যজোট সরকারের শেষ মুহুর্তে স্থানীয় বিএনপি’র নেতা আবু তাহের প্রধানের একটি ঘর আগুনে পোড়ার ঘটনাকে কেন্দ্র করে মিথ্যা অজুহাতে তাকে প্রদান আসামী করা হয় এবং দেলোয়ারকে বাড়ি থেকে ধরে এনে মারাত্মক এলোপাতাড়ী মারধর করার পরপরই পুলিশে সপর্দ করলে তখন জেলে যাওয়ায় ঠিকমত চিকিৎসাও নিতে পারেনি। পরে জেল থেকে জামিনে এসে ওই মারধরের আঘাতে তার ডান পাজরের মাংস পচে গর্ত হয়ে গেলে তখন ঢাকার পিজি হাসপাতালে অপারেশন হয়। সেই নির্যাতনের আঘাত এখন আবার ইনফেকশন হলে দেলোয়ারের ওই অবস্থা।
এ নির্যাতিত ত্যাগী নেতার উন্নত চিকিৎসার জন্য আওয়ামী দলীয় অঙ্গ-সংগঠনের মানবতা প্রেমী বা কোনো স্ব-হৃদয়বান ব্যক্তি নিম্মে প্রাকাশিত তার নিজস্ব মোবাইল নাম্বারে যোদাযোগ ক্রমে খবরাখবর নিয়ে সহযোগীতা করার একান্ত প্রয়োজন। অসুস্থ্য দেলোয়ার প্রধানের মোবাইল নং-০১৮৭৬৯৯২৭৬৬

শেয়ার করুন

Leave a Reply