কচুয়ায় বিশিষ্ট শিক্ষাবিদ আশেক আলী খানের ৪৬তম মৃত্যুবার্ষিকী পালিত

কচুয়া প্রতিনিধি :
চাঁদপুর জেলাধীন প্রথম মুসলিম গ্র্যাজুয়েট, বিশিষ্ট শিক্ষাবিদ ও কচুয়ার গুলবাহার আশেক আলী খান উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা মরহুম আশেক আলী খান এর ৪৬ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া, কোরআন খানি, কবর জিয়ারত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার সকালে গুলবাহার আশেক আলী খান উচ্চ বিদ্যালয় ও কলেজের উদ্যোগে এ উপলক্ষ্যে মরহুমের কবর জিয়ারতের শেষে সামজিক দুরুত্ব বজায় রেখে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়।
দোয়া ও মিলাদ মাহফিলে মুঠে ফোনে মরহুমের স্মৃতি স্বারন নিয়ে বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, চাঁদপুর-১ কচুয়ার মাননীয় সাংসদ সদস্য ও গুলবাহার আশেক আলী খান উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির প্রতিষ্ঠাতা সদস্য ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি তাঁর সহর্ধমী গুলবাহার আশেক আলী খান উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির সভাপতি সেতারা আলমগীর।
কলেজের অধ্যক্ষ মো.মিজানুর রহমানের সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক আহমেদ উল্লাহর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সুলতানা খানম। এসময় কলেজের বিভিন্ন শিক্ষক, শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
দোয়া ও মিলাদ মাহফিল মোনাজাত পরিচালনায় করেন, আশেক আলী খান জামে মসজিদের ইমাম মাও.সিহাব উদ্দিন। মোনাজাতের শেষে সবার মাঝে মিষ্টি বিতরন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *