কচুয়া পৌর আওয়ামী লীগ নেতা মঞ্জুর আহমেদ সুজনের অকাল মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের কচুয়া পৌর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ও কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের সাবেক জিএস মঞ্জুর আহমেদ সুজন (৪২) ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)।
তিনি মঙ্গলবার (০৮ জুন) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা ইসলামী ব্যাংক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তাঁর অকাল মৃত্যুতে কচুয়ায় শোকের ছায়া নেমে আসে।
পারিবারিক সূত্রে জানাযায়, মঞ্জুর আহমেদ সুজন গত সোমবার রাতে ঢাকাস্থ খিলগাঁয়ের বাসায় বুকের ব্যাথা অনুভব করলে তাকে ঢাকা ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করানো হয়। পরদিন মঙ্গলবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মুত্যুবরণ করেন।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর, এনবিআর’র সাবেক চেয়ারম্যান গোলাম হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, সাধারণ সম্পাদক ইকবাল আজীজ শাহীন ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ মিয়াজী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *