কচুয়া মডেল মসজিদের ইমাম-মুয়াজ্জিন মনোনীত

কচুয়া প্রতিনিধি :
কচুয়া উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ইমাম, মুয়াজ্জিন ও খাদিম মনোনীত করা হয়েছে। গতকাল মঙ্গলবার কচুয়া উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাসুদুল হাসানের সভাপতিত্বে এক জরুরি সভায় নিয়োগ কমিটির সুপারিশক্রমে ইমাম পদে গোলাম কিবরিয়া, মুয়াজ্জিন পদে হাফেজ মাওলানা মো. সাদ্দাম হোসেন ও খাদিম পদে মো. ইলিয়াস প্রধান ও মো. আনিছুর রহমানকে মনোনীত করা হয়।
উল্লেখ্য যে,উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের গত ২৭ শে মে ৩৫.৪২.১৩৫৮.০০.০০১.০১১.২১-৪৩৩ স্মারকের কচুয়া উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ইমাম, মুয়াজ্জিন ও খাদিম নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে প্রতিযোগিতামূলক পরীক্ষার মাধ্যমে ও নিয়োগ কমিটির সুপারিশক্রমে ইমাম, মুয়াজ্জিন ও খাদিম মনোনীত করা হয়।
ইমাম পদে মনোনীত হলেন, রহিমানগর-উচিতগাভা গ্রামের মৃত. ইয়াছিন মিয়ার ছেলে গোলাম কিবরিয়া। সে ২০১৫ সালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে শ্রেষ্ঠ ইমামের পুরষ্কার লাভ করেন। মুয়াজ্জিন পদে মনোনীত হলেন, বুরগী গ্রামের আব্দুল মান্নানের ছেলে হাফেজ মাওলানা মো. সাদ্দাম হোসেন ও খাদিম পদে মনোনীত হলেন, কোমরকাশা গ্রামের আলী হোসেনের ছেলে মো. আনিছুর রহমান ও পাশ^বর্তী হাজীগঞ্জ উপজেলার মহব্বতপুর গ্রামের মো. শাহজাহানের ছেলে মো. ইলিয়াস প্রধান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.