করোনাজয়ী ৩ জনকে শুভেচ্ছা জানালো চাঁদপুর জেলা প্রশাসন

নিজস্ব প্রতিবেদক :
করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়েছেন চাঁদপুরের অনেকই। সেই সাথে করোনা থেকে আস্তে আস্তে আবার সুস্থও হচ্ছেন অনেকে। তারই ধারাবাহিকতায় চাঁদপুর জেলা প্রশাসন ৩ জন করোনা জয়ীদের শুভেচ্ছা জানানো হয়েছে। করোনা জয়ী এই ৩ জন হলেন : চাঁদপুর জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, পল্লী চিকিৎসক মো: শাহাদাত হোসেন ও ইয়াদগীর রুবেল। এর মধ্যে চাঁদপুর জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেলসহ তার পরিবারের ৬ জন করোনা আক্রান্ত হওয়ার পর এক সাথে তারা করোনামুক্ত হয়ে সুস্থ হয়েছেন।


গতকাল সোমবার (২৯ জুন) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে করোনা জয়ী ৩ জনকে ফুলেল শুভেচ্ছা জানান চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।
তিনি বলেন, করোনা আক্রান্ত বলেন অথবা করোনা মুক্ত বলেন চাঁদপুর জেলা প্রশাসন সবসময়ই তাদের পাশে আছে। পূর্বের ন্যায় আজকেও আমরা করোনা জয়ীদের করতালির মাধ্যমে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এছাড়াও আমরা ভলান্টিয়ারদের সাথে করোনা আক্রান্তদের বাসায় বাসায় গিয়ে তাদের ফল ও খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি। আমাদের এই ধরনের কার্য়ক্রম চলমান থাকবে।
শেখ মহিউদ্দিন রাসেল তার অনুভতি প্রকাশ করে বলেন, আল্লাহর অশেষ মেহেরবানী ও নিজেদের মনোবলের কারনেই করোনা থেকে মুক্ত হয়েছি। ইবাদত আর মনোবল দৃঢ় রাখার কারনেই আমি সহ আমরা পরিবারের ৬ জন মুক্ত হই। যা সম্পূনই আল্লাহ পাকের দয়া ও মেহেরবানী।
পল্লী চিকিৎসক মোঃ শাহাদাত হোসেন বলেন, আল্লাহ রাব্বুল আলামীনের অশেষ মেহেরবানীতে করোনা থেকে মুক্তি হই। আল্লাহ যেন সবাইকে করোনা থেকে মুক্ত রাখে।

শেয়ার করুন

Leave a Reply