করোনায় মতলবের সাবেক সহকারী পুলিশ সুপারের মৃত্যু

চাঁদপুর প্রতিদিন ডেস্ক :

চাঁদপুর জেলাধীন (মতলব সার্কেল) সাবেক সহকারী পুলিশ সুপার, রাঙ্গামাটি জেলার আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীব (৩৭) বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে ইন্তেকাল করেছেন (ইন্নাৃ রাজিউন)।

হাসপাতাল সূত্র জানায়, রাঙ্গামাটিতে এপিবিএন-১ এ কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীব গত মাসের শেষের দিকে সস্ত্রীক করোনায় আক্রান্ত হন। পরে তাদের দুজনকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। গত ৬ জুলাই অবস্থার অবনতি হলে আহসান হাবীবকে লাইফ সাপোর্টে রাখা হয়। শুক্রবার (১৬ জুলাই) মধ্যরাতে তিনি মারা যান। মৃত্যকালে তিনি স্ত্রী,বাবা-মা, সহকর্মী, আত্বীয়-স্বজন ও গুনীগ্রাহী রেখে গেছেন।

আহসান হাবিবের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের বসন্তপুর গ্রামে। তিনি ৩৩ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে পুলিশে যোগ দিয়েছিলেন। গত মে মাসে পদোন্নতি পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার হন আহসান হাবীব।

১৬ মাসে মতলবে সততার সাথে দায়িত্ব পালনে সব মহলের নিকট গ্রহণ যোগ্যতা অর্জন করে মতলববাসীর হৃদয় কেড়ে নিয়েছেন এই চৌকস পুলিশ কর্মকর্তা আহসান হাবীব।

গত বছর তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাঁর মৃত্যুতে মতলব উত্তর ও দক্ষিণ থানা পুলিশের মাঝে শোকের ছায়া নেমে আসে।

এদিকে আহসান হাবীবের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন আইজিপি বেনজির আহমেদ, অ্যাডিশনাল ডিআইজি জিহাদুল কবির ও মাহবুবুর রহমান, চাঁদপুরের বর্তমান পুলিশ সুপার মিলন মাহমুদ, ময়মনসিংহের শিল্প পুলিশের এসপি মিজানুর রহমান, চাঁদপুরের সাবেক অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী, বর্তমান সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াসির আরাফাত, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান কামাল, মতলব সরকারি ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপক কবি সাংবাদিক মুহাম্মদ জাকির হোসেন, মতলব প্রেসক্লাবের সভাপতি মুহাম্মাদ ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক গোলাম হায়দার মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিকসহ সামাজিক, রাজনৈতিক, শিক্ষক ও সাংবাদিকবৃন্দ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *