করোনায় মতলব উত্তরে বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু

কামরুজ্জামান হারুন :

মতলব উত্তর উপজেলায় এবার করোনায় আক্রান্ত হয়ে পল্লী বিদ্যুতের এক কর্মচারীর মৃত্যু হয়েছে। মৃত ওই যুবকের নাম ফারুক সরকার (৩৮)। তিনি শফিকুল ইসলাম সরকারের ছেলে। তিনি নারায়নগঞ্জের সোনারগাঁও পল্লী বিদ্যুৎ বিভাগে চাকরি করতেন।
মঙ্গলবার (২৬ মে) দুপুর আড়াইটার মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের বরুরকান্দি গ্রামে নিজ বাড়িতে তিনি মারা যান। তিনি নারায়ণগঞ্জ ফেরত। জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হওয়া মতলব উত্তর উপজেলায় এটাই প্রথম করোনায় মৃত্যুর ঘটনা।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুশরাত জাহান মিথেন জানান, ফারুক সরকার নারায়নগঞ্জ জেলার সোনারগাঁওয়ে পল্লী বিদ্যুৎ সমিতিতে চাকরি করা অবস্থায় করোনার উপসর্গ (জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট) দেখা দেয়।
পরে ২২ মে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। ২৩ মে তার নমুনা রিপোর্ট করোনা পজেটিভ আসে। তার শরীরের অবস্থা খারাপ পর্যায়ে ছিল। শ্বাসকষ্ট বেশি ছিল।
২৪ মে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে করোনা পজেটিভ রোগী জেনেই তিনি তার গ্রামের বাড়ি মতলব উত্তরে বরুর কান্দি আসেন। আসার পর বিষয়টি তিনি এবং তার পরিবার গোপন রাখেন।
মঙ্গলবার (২৬ মে) দুপুর আড়াইটায় তিনি মারা যান। সংক্রমণবিধি মেনে তার মরদেহ দাফনের প্রস্তুতি চলছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা। তার পরিবারের আরো কয়েকজনের মধ্যে করোনার উপসর্গ দেখা দিয়েছে বলে জানা গেছে। তাদেরও নমুনা পরীক্ষা করা হবে।

শেয়ার করুন

Leave a Reply