করোনা আক্রান্ত ফরিদগঞ্জ পৌর আ’লীগ সভাপতির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
করোনায় আক্রান্ত চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) চেয়ারম্যান মোতাহার হোসেন পাটওয়ারী মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫১ বছর। রবিবার ভোরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
তার শ্যালক মো. ইয়াছিন বলেন, আমার দুলাভাই গত ৮ জুন প্রথমে অসুস্থ হয়ে পড়েন। পরে গত ১১ জুন তাকে চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর গত ১৩ জুন তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বেশ কয়েকদিন আইসিউতে থাকার পর গত রাত সাড়ে ৩টার দিকে তিনি মারা যান। গতকাল কুমিল্লার হাসপাতালে তার নমুনা সংগ্রহ করা হয়। এর আগে চাঁদপুরে তার নমুনা নেয়ার পর রিপোর্ট পজেটিভ এসেছে বলে ফরিদগঞ্জ উপজেলা থেকে জানানো হয়েছে।
তিনি জানান, তার রক্তে সুগারের পরিমাণ অতি মাত্রায় বেড়ে যায়। রক্তে হিমোগ্লোবিন কমে যায়। ঠান্ডাজনিত সমস্যাও ছিল। হার্টেও সমস্যা ছিল।
ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আশরাফ আহমেদ চৌধুরী জানান, ফরিদগঞ্জ শহরে রুদ্রগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে জানাজার পরে বাদ জোহর তাকে ফরিদগঞ্জের ভাটিরগাও এলাকায় নিজ বাড়িতে স্বাস্থবিধি মেনে দাফন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *