করোনা আক্রান্ত রোগী পালালো চাঁদপুর সদর হাসপাতাল থেকে, ধরে আনলো পুলিশ

নিজস্ব প্রতিবেদক
ঢাকায় করোনা আক্রান্ত ইব্রাহিম নামে এক রোগী চাঁদপুর সদর হাসপাতাল থেকে পালিয়েছে। পরে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ তাকে ফরিদগঞ্জ থেকে ধরে আবার চাঁদপুর সদর হাসপাতালে আনে।
বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আরএমও ডা. সুজাউদৌলা রুবেল।
পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, ঢাকায় ইব্রাহিম (৩৫) নামে ওই ব্যক্তির নমুনা পরীক্ষার পর করোনা পজেটিভ রিপোর্ট আসে। করোনা আক্রান্ত জেনে তিনি রোববার ফরিদগঞ্জস্থ তার বাড়িতে আসেন। স্থানীয় লোকজন তাকে বাড়িতে থাকতে না দেয়ায় বিকেলে আসেন চাঁদপুর সদর হাসপাতালে। পরে কর্মরত চিকিৎসক তার রিপোর্ট দেখে আইসোলেশনে ভর্তি দেন। কর্তব্যরত ব্রাদার রোগী রিসিভ করার জন্য পিপিই পড়তে গেলে ওই রোগী পালিয়ে যান। পরে তার মোবাইল ট্রেকিং করে তাকে ফরিদগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড চরহোগলা গ্রাম থেকে আটক করে ফরিদগঞ্জ থানা পুলিশ।
চাঁদপুরের ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালের চিকিৎসক ডা. সৈয়দ আহমদ কাজল জানান, ওই ব্যক্তির রিপোর্ট দেখে তাকে আইসোলেশনে ভর্তি দেয়া হয়। এরপর হাসপাতাল থেকেই তিনি পালিয়ে যান। পরে থানা পুলিশকে জানানো হয়।
মডেল থানার ওসি (তদন্ত) হারুন জানান, করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির মোবাইল ট্রেকিং করে তাকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। রোগী এখন সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডেই আছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.