করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন চাঁদপুর জেলা পরিষদ সদস্য খোদেজা রহমান, নমুনা সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক :
করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত লুৎফুর রহমান পাটওয়ারীর সহধর্মীনি ও চাঁদপুর জেলা পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য খোদেজা রহমান। রোববার দিবাগত রাত ১১টার দিকে তিনি শহরের প্রিমিয়ার হাসপাতালে মারা যান (ইন্না…রাজেউন)। পরে সোমবার ভোর ৪টার দিকে তার নমুনা সংগ্রহ করা হয়।
তার স্বজনরা জানান, রোববার রাতে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে চাঁদপুর প্রিমিয়ার হাসপাতালে আনার পরপরই মারা যান তিনি। তিনি ঠান্ডাজনিত সমস্যায় ভুগছিলেন।
খোদেজা রহমান জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির অন্যতম সদস্য ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী, জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গনি পাটওয়ারীসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এ বিষয়ে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজেদা পলিন জানান, আমরা তার স্বজনদের মাধ্যমে জানতে পেরেছি তিনি ঠান্ডাজনিত সমস্যায় ভুগছিলেন। পরে আমরা তার নমুনা সংগ্রহ করি। পরে স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশিত ব্যবস্থা অনুযায়ী তার দাফন সম্পন্ন হয়েছে।
তিনি বলেন, আমরা তার মৃত্যুর আগে অসুস্থতার বিষয়ে জানতাম না।

শেয়ার করুন

Leave a Reply