করোনা দুর্যোগ মোকাবেলায় আওয়ামী লীগ অতন্দ্র প্রহরীর মতো কাজ করে যাচ্ছে : সুজিত রায় নন্দী

আশিক বিন রহিম :
বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির ব্যবস্থাপনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চাঁদপুরে বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠান ও স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৩ জুলাই সোমবার বেলা ১১ টায় চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় প্রধান অতিথি হিসেবে এসব সুরক্ষা সামগ্রী তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।
তিনি বলেন, করোনা দুর্যোগ মোকাবেলায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের পাশিপাশি বাংলাদেশ আওয়ামীলীগও দেশবাসীর পাশে থেকে অতন্দ্র প্রহরীর মতো কাজ করে যাচ্ছে। আমাদের মাননীয় সভানেত্রী দেশের মানুষের পাশে থাকার জন্য নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন। সেই নির্দেশনা মোতাবেক বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির ব্যবস্থাপনায় বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান ও স্বেচ্ছাসেবী দলকে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী প্রদান করছি।
তিনি আরো বলেন এই মহামারী দুর্যোগ থেকে পরিত্রান পেতে আমরা মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করার পাশাপাশি নিজেরা সচেতন থাকবো, এবং অপরকে সচেতন রাখবো। আমরা যার যার সামর্থ্য মত একে অন্যের পাশে দাঁড়াবো।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব নাসির উদ্দিন আহমেদ, চাঁদপুর জেলা সিভিল সার্জন ডাক্তার মোঃ সাখাওয়াত উল্লাহ, জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাক্তার মাহমুদুন্নবী মাসুম, হাইমচর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার বেলায়েত হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, সাবেক সভাপতি শহীদ পাটোয়ারী, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা।
সুরক্ষা সামগ্রীপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হলো, চাঁদপুর জেলা সিভিল সার্জন কার্যালয়, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল, ইসলামী আন্দোলন চাঁদপুর স্বেচ্ছাসেবক টিম, চাঁদপুর শ্মশান কমিটি, আঞ্জুমানে খাদেমুল ইসলাম, হাইমচর প্রেসক্লাব, বালিয়া ত্রিপুরা সমাজ উন্নয়ন সংস্থা।
স্বাস্থ্যসুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল, পিপিই, স্যানিটাইজার সাবান, মাস্ক, সার্জিক্যাল চশমা, হেড কভার, ফুট কভার ইত্যাদি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *