কাবিন জালিয়াতি মামলায় কাজী ওমর ফারুক কারাগারে

এইচ.এম নিজাম  :
চাঁদপুর শহরের পৌরসভার ২ নং ওয়ার্ডের কাজী শাহরিয়ার ওমর ফারুক ভুয়া কাবিন নামায় বিবাহ পরানোর অপরাধে দায়ের করা মামলায় জেল হাজতে রয়েছে।
সে দীর্ঘদিন ধরে নামে বেনামে ভুয়া কাবিনের মাধ্যমে বিবাহ রেজিস্টি করে আসছিল। শুধু তাই নয় সি এন জি শ্রমিক ইউনিয়নের সভাপতি দাবী করে অসহায় শ্রমিকদের কাছ থেকে চাঁদা তুলে আসছিলো।
চট্টগ্রাম দামপারা চকবাজার মেহেদীবাগ রোডের মোঃ কামরুল ইসলাম বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় চলতি বছরের ১৫ জুন মামলা দায়ের করেন। মামলা নং ২/২১৪। ধারা ৪০৬/৪২০/৩২৮/৪১৬/৪৪০/৩৪ পেনাল কোড ১৮৬০ রুজু করেন।
ওই মামলায় চার জনকে আসামী করা হয়। এরা হলো মতলব দক্ষিণ উপজেলার মোবারকদী গ্রামের রোকসানা বেগম সাবানাম, রওসন, রঘুনাথপুরের মোঃ আবু তাহের ও কাজী শাহরিয়ার ওমর ফারুক। গত ৮ ডিসেম্বর কাজী শাহরিয়ার ওমর ফারুক আদালতে আত্ম সমর্পন করে জামিন চাইলে বিচারক জামিন নামন্জুর করে জেল হাজতে পাঠান।
কাজী শাহরিয়ার ওমর ফারুক ২০১৭ সালে কাবিন জালিয়াতি করে মামলায় জরিয়ে জেল হাজত খেটেছেন। তাছাড়া কাজী শাহরিয়ার হোসেনওমর ফারুক সি এন জি স্কুটার শ্রমিক ইউনিয়নের সভাপতি দাবী করে চাঁদপুর শহরের বিভিন্ন পয়েন্ট থেকে চাঁদা উত্তোলন করেন বলে একাধিক সূত্র থেকে জানা গেছে।

শেয়ার করুন

Leave a Reply