কােন ষড়যন্ত্রই চাঁদপুর পৌর নির্বাচনকে পেছাতে পারবেনা

আশিক বিন রহিম :
চাঁদপুর পৌরসভা নির্বাচন বানচালের অপচেষ্টার বিরুদ্ধে প্রতিবাদ সভা করেছে জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখা। ১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই প্রতিবাদ সভা অনু্ষ্িঠত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান।
জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওহিদুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দলীয় সিদ্ধান্ত কে অমান্য করে যারা এই নির্বাচনকে বাধাগ্রস্ত করতে চায়, তারা অবশ্যই আওয়ামী লীগের মতাদর্শের কেউ নন। যারা এই নির্বাচনকে বানচাল করতে চান তাদের উদ্দেশ্য কি সেটি জানতে হবে। চাঁদপুরে আমাদের দলের অনেক নেতা রয়েছে, যাদের ছাত্রলীগ-যুবলীগ বলতে কোন ব্যাকগ্রাউন্ড নেই। অথচ এখন তারা নেতা।
সাবেক এই জনপ্রিয় ছাত্রনেতা আরো বলেন, চট্টগ্রামে যখন শিবিরের ভয়ে অনেকে রাজনীতি করতে সাহস পেত না, ঠিক সময়ে অ্যাড. জিল্লুর রহমান জুয়েল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি হয়ে নেতৃত্ব দেন। আমাদের সৌভাগ্য যে দল এমন একজন মেধাবী ও যোগ্য লোককে মনোনয়ন দিয়েছে। অ্যাড. জিল্লুর রহমান জুয়েল জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী। কাজেই ষড়যন্ত্রকারীরা সাবধান হয়ে যান। কোন ষড়যন্ত্রই এই নির্বাচনকে পিছাতে পারবেনা। কারণ এই নির্বাচন পৌরবাসীর কাঙ্খিত নির্বাচন।
প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন, জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি আলাউদ্দিন ঢালী, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক সিরাজ গাজী, সহ-দপ্তর সম্পাদক আব্দুর রশিদ, সদস্য মোঃ ঈমান হোসেন, আব্দুল আলী, সোনালী ব্যাংক সিবিএ সভাপতি আজাদুর রহমান, জনতা ব্যাংক সিবিএ সভাপতি মোঃ শরিফ উল্লাহ, বিদ্যুৎ শ্রমিক লীগ ১৫০ মেগাওয়াট সভাপতি হাবিবুল্লাহ, চাঁদপুর পৌর শ্রমিকলীগের সভাপতি আব্দুর রহমান সোহেল মিয়াজী , রেলওয়ে শ্রমিক লীগ নেতা জুয়েল পাটোয়ারী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *