কিশোর গ্যাংয়ে জড়িতদের ডাটাবেজ তৈরি হচ্ছে : পুলিশ সুপার মাহবুবুর রহমান

জেলা কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা
: এইচ.এম নিজাম :
চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির আয়োজনে চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েলকে সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার সন্ধ্যায় জেলা কমিউনিটি পুলিশিং এর কার্যালয়ে এই সংবর্ধনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার ও জেলা কমিউনিটি পুলিশিং এর প্রধান উপদেষ্টা মাহবুবুর রহমান পিপিএম।
এ সময় তিনি বলেন, আমরা কিছু কিছু লোক কে সম্মানিত করার মধ্য দিয়ে নিজেরাই সম্মানিত বোধ করি। আমাদের মেয়র সাহেব তেমনিই একজন। চাঁদপুরবাসী একজন সৎ ও পরিচ্ছন্ন মেয়র পেয়েছে। এখন আমাদের দায়িত্ব হলো পৌরসভার উন্নয়নে প্রত্যেকে যার যার অবস্থান থেকে মেয়র সাহেবকে সহযোগিতা করা।
পুলিশ সুপার বলেন, আপনারা জানেন গত কয়েকদিন দুর্ঘটনা বৃদ্ধি পেয়েছে। আমরা এই দুর্ঘটনার কারণগুলি উদঘাটনের লক্ষ্যে কাজ করে যাচ্ছি। কারণ, আপনি কোন সমস্যার সমাধান করতে হলে আগে তার কারণ উদ্ঘাটন করতে হবে। যারা কিশোর গ্যাং এর সাথে জড়িত আমরা তাদের একটি ডাটাবেজ তৈরি করছি। তাদেরকে লাইনে আনার জন্য আমরা বিভিন্নভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছি।
তিনি বলেন, চাঁদপুরবাসী এমন একজন পৌর পিতা পেয়েছে যার নেতৃত্বে আশা করি এই পৌরসভা ঘুরে দাঁড়াবে।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল। তিনি তার বক্তব্যে বলেন, আমি আপনাদের এই কার্যক্রমের সাথে সবসময় সম্পৃক্ত থাকতে চাই। আমাদের এই সমাজে বর্তমানে কমন কিছু সমস্যা রয়েছে যেমন মাদক, ইভটিজিং কিশোর গ্যাং যেগুলো নিয়ে কমিউনিটি পুলিশিং কাজ করে যাচ্ছে। আমি আমার পৌরবাসীর প্রত্যাশা পূরণে সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই । কারন আমরা এই সমাজকে বদলাতে চাই।
তিনি বলেন, আপনারা জানেন চাঁদপুর পৌরসভা একটি প্রাচীনতম পৌরসভা। কিন্তু সেই হিসেবে এই পৌরসভায় তেমন উন্নয়ন হয়নি।তাই আগামী দিনে পৌরসভার উন্নয়নে আমাদের সকলকে এক হয়ে কাজ করতে হবে।
চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সভাপতি ডা. এস এম সহিদ উল্লাহ এর সভাপতিত্বে ও ডাক্তার পীযূষ কান্তি বড়ুয়ার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান , চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন মিলন ,জেলা কমিউনিটি পুলিশিং এর উপদেষ্টা অজয় কুমার ভৌমিক, সফিউদ্দিন আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *