কোভিড-১৯ মোকাবেলায় বিশেষ অবদানে সম্মাননা পেলেন ডা. সাজেদা পলিন

নিজস্ব প্রতিবেদক :
চট্টগ্রাম বিভাগের জেলা ও উপজেলা পর্যায়ে কোভিড-১৯ মোকাবেলায় বিশেষ অবদানের জন্য স্বীকৃতি স্বরূপ সম্মাননা প্রদান অনুষ্ঠান ২৭ জুন রোববার বেলা ১২টায় নগরীর সিনেমা প্যালেস সংলগ্ন চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে করোনাকালে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ সম্মাননা পেয়েছেন চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্যাহ ও চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজেদা পলিনসহ বিভাগের বিভিন্ন জেলার সিভিল সার্জন, সদর হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা, জুনিয়র কনসালটেন্ট ও আবাসিক মেডিকেল অফিসারসহ মোট ৩২ জন।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হাসান শাহরিয়ার কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা. শেখ মোহাম্মদ হাসান ইমাম।
সম্মাননা স্মারক গ্রহনের পর ডা. পলিন বলেন, সন্মানিত বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হাসান শাহরিয়ার কবীর স্যারকে অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা। এ ধরনের আয়োজন অনুপ্রেরণা যোগাবে আরও ভাল কাজ করার জন্য।
তিনি বলেন, এই সম্মাননা আমার একার নয়, আমার দপ্তরের সকল কর্মকর্তা কর্মচারীর বিশেষ করে সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ কর্মরত সকল চিকিৎসকগনের যারা আমার সাথে থেকে এই করোনার প্রতিকূল সময় পাড়ি দিতে আমার শক্তি হিসেবে কাজ করেছে সর্বদা। আমাদের ব্যতিক্রমধর্মী ফেসবুক পেইজটির প্রতিদিন যত্ন নিয়ে সেবা কার্যক্রম চলমান রাখতে আমার সাথে ছিল সকল চিকিৎসকগন। আর মাঠ পর্যায়ের সকল কাজে সাহায্য করেছে অন্যান্য স্বাস্থ্যকর্মীগন। তাই এই সম্মাননা আমাদের সবার। সামনে করোনা প্রতিরোধ ও চিকিৎসা সেবা আরও বেগবান হবে বলে আমি বিশ্বাস করি।
সম্মাননা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা. মোস্তফা খালেদ মাহমুদ, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এস.এম হুমায়ুন কবীর, কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের পরিচালক ডা. মোঃ মহিউদ্দিন, ফৌজদারহাট বিআইটিআইডির ল্যাব ইনচার্জ ডা. শাকিল আহমেদ, চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোক্তা ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সেখ ফজলে রাব্বি, কুমিল্লা জেলা সিভিল সার্জন মীর মোবারক হোসাইন নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার, রাঙ্গামাটি জেলা সিভিল সার্জন বিপাস খীসা, চট্টগ্রাম ২৫০ শয্যা বিশিষ্ট আন্দরকিল্লা জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট (মেডিসিন) ডা. মোঃ আবদুর রব প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *