ক্র্যাবের ফ্যামিলি ডে ও নৌবিহার

শুক্রবার ক্র্যাব এর আয়োজনে চাঁদপুরের মতলবে অনুষ্ঠিত তাদের ফ্যামিলি ডে -২০২১ এ চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সহ সভাপতি লক্ষণ চন্দ্র সূত্রধর এবং সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির প্রেসক্লাবের পক্ষ থেকে ক্র্যাব নেতাদের হাতে ফুল দিয়ে তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় যুগান্তর সম্পাদক জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম। ছিলেন সংগঠনটি সুযোগ্য সভাপতি মিজান মালিক সাধারন সম্পাদক আলাউদ্দিন আরিফসহ আরো নেতৃবৃন্দ।

নিজস্ব প্রতিবেদক :
দৈনিক যুগান্তর সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সদ্য সাবেক সভাপতি সাইফুল আলম বলেছেন, গণমাধ্যম হচ্ছে গণতন্ত্রের প্রধান সহায়ক। সাংবাদিকগণ হচ্ছেন জাতির জাগ্রত বিবেক। সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। সৎ ও নির্ভীক সাংবাদিকতা দেশ ও জাতির জন্যে মঙ্গল বয়ে আনে।


তিনি আরও বলেন, সাংবাদিকরা জাতিকে স্বপ্ন দেখতে শেখায়। এলাকার সমস্যার কথাগুলো মিডিয়ায় প্রকাশ করলে তার আলোকে কাজ করতে সরকারের সুবিধা হয়।
গত ২৬ ফেব্রুয়ারি শুক্রবার মতলব উত্তর উপজেলার মোহনপুর পর্যটন কেন্দ্রে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব)-এর ফ্যামিলি ডে ও নৌবিহারের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাইফুল আলম এসব কথা বলেন।
ক্র্যাবের সভাপতি মিজান মালিকের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন আরিফের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ মাঈনুল হোসেন খান নিখিল ও চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার)।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুলাহ আল মাহমুদ জামান, মোহনপুর পর্যটনকেন্দ্র লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী মিজানুর রহমান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সদস্য রাধেশ্যাম সাহা চান্দু বাবু, যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ হাই প্রধান, যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তফাদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়সহ বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব)-এর সদস্যসহ বিভিন্ন জাতীয় দৈনিক ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *