খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় চাঁদপুর জেলা যুবদলের দোয়া

আশিক বিন রহিম :
বিএনপি চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৬ তম জন্মদিন উপলক্ষর তার সুস্থ্যতা ও মুক্তি কামনায় চাঁদপুর জেলা যুবদলের আয়োজনে দোয় মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৭ আগস্ট মঙ্গলবার বিকেল চাঁদপুর জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মহামারি করোনায় সকল মৃত্যুবরণকারীর আত্মার মাগফেরাত ও আক্রান্তদের আরোগ্য কামনা করা হয়।
দোয়াপূর্বক সংক্ষিপ্ত আলোচরায় চাঁদপুর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিকের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাড. সলিম উল্লাহ সেলিম, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, সদর থানা যুবদলের আহ্বায়ক সারোয়ার গাজী, পৌর যুবদলের আহ্বায়ক শাহজাহান কবির খোকা প্রমুখ।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা যুবদলের ধর্ম বিষয়ক সম্পাদক মো. আরিফ হোসেন।
বক্তারা বলেন, দেশের গণতন্ত্র পূনউদ্ধারে শহীদ জিয়ার সৈনিকেরা আওয়ামী লীগ সরকারের হামলা মামলা, গুম-খুন ও নির্যাতন-নিপীড়ন শৌর্য করে যাচ্ছে। এই সরকারের দুঃশাসন থেকে দেশের জনগণকে মুক্তি দিতে হলে আন্দোলনের কোন বিকল্প নেই। আন্দোলন ছাড়া কখনো মানুষের অধিকার প্রতিষ্ঠিত হয়নি।
বক্তারা বলেন, এদেশের মানুষের বাকস্বাধিনতা ফিরিয়ে আনতে হলে গণতন্ত্রের আপোসহীন নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা থেকে মুক্ত করতে হবে। বেগম খালেদা জিয়ার নেত্রীত্বে অবৈধ সরকারের অপশাসন এবং শোসন থেকে দেশবাসীকে রক্ষা করতে হবে।
আয়োজনে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.