গজরা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ভবনের কাজ শুরু

কামরুজ্জামান হারুন :
অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পর মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ভবনের কাজ শুরু হয়েছে। গতকাল সোমবার বিকেলে সরেজমিনে গিয়ে দেখা গেছে, গজরা ইউনিয়ন পরিষদের দক্ষিণ পাশে গজরা মৌজায় ৩২ শতাংশ জমিতে এ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র নির্মিত হচ্ছে।
ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ৩২ শতাংশ জমি দান করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রাক্তণ বিশিষ্ট চিকিৎসক মরহুম প্রফেসর ডা: মোহাম্মদ ইসহাক মিয়ার সুযোগ্য সন্তান যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট চিকিৎসক ডা: মোঃ সাকেল মুন্সি।
জানা গেছে, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ অধিদপ্তরের অর্থায়নে প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে চার তলা বিশিষ্ট ভবনের দোতলা সম্পন্ন হবে। এ কাজের ঠিকাদারি প্রতিষ্ঠান হচ্ছে, মেসার্স এস আহমেদ কনস্ট্রাকশন।
গজরা ইউনিয়ন পরিষদ সচিব মহিউদ্দিন আহমদ সোহেল বলেন, এটি দীর্ঘদিনের প্রতীক্ষার ফসল। তাই গজরাতে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র নির্মিত হওয়ায় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড: মোঃ নুরুল আমিন রুহুল, গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হানিফ দর্জি এবং জমিদাতা ডা: মোহাম্মদ সাকেল মুন্সি কে গজরা ইউনিয়নবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *