গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে বিট পুলিশিং মতবিনিময় সভা

শাখাওয়াত হোসেন শামীম :
বিট পুলিশিং সফল করি,অপরাধ মুক্ত সমাজ গড়ি, মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার”-এ আদর্শিক স্লোগানকে বাস্তবায়নের লক্ষ্যে এবং মাদক,জুয়া,ইভটিজিং,বাল্যবিবাহ, নারী নির্যাতন,সন্ত্রাস,ব্যভিচার,জুলুম, অত্যাচার সহ সকল অপরাধ নির্মূল করে সুখী,সমৃদ্ধ এবং আলোকিত সমাজ প্রতিষ্ঠায় বাংলাদেশ পুলিশ হাজীগঞ্জ থানা পুলিশের উদ্যোগ বৃহস্পতিবার(১০ ডিসেম্বর) বিকালে ১০ নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের জনগণকে সতর্ক ও সচেতন করে এবং আইনী সেবা জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দেয়ার লক্ষ্যে কাসেমপুর বাজার সংলগ্ন মাঠে বিট পুলিশিং মতবিনিময় সভা -২০২০ অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন রনি।
তিনি বলেন, বর্তমান শীতে করোনার প্রার্দুভাবে আক্রান্তের সংখ্যা বাড়ছে । তাই সবাই সুস্থ, সবল ও নিরাপদে থাকার জন্য সর্বদা সতর্ক ও সচেতন থাকতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। ঘর থেকে বের হলে অবশ্যই মার্কস ব্যবহার করতে হবে।
মাদক বিষয়ে প্রধান অতিথি বলেন,আপনাদের এলাকায় কে মাদক বিক্রি করে ও সেবন করে পুলিশকে সঠিকসময়ে নির্দিষ্ট তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,হাজীগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আব্দুর রশিদ।
বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন,অত্র ইউনিয়ন চেয়ারম্যান মোঃ গিয়াস উদ্দিন বাচ্চু,চেয়ারম্যান প্রার্থী শিক্ষানুরাগী সমাজসেবক রাজনীতিবিদ হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য মোঃ সিরাজুল ইসলাম ভূঁইয়া,ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক মমতাজ উদ্দিন মাস্টার,নজরুল ইসলাম মাস্টার,নুরুল ইসলাম মাস্টার,
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,সাব-ইন্সপেক্টর (এসআই) মোঃ সেলিম মিয়া।
অনুষ্ঠান সঞ্চালন অত্র ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মোঃ হোসেন হাজী ।
এসময় উপস্থিত ছিলেন ,অত্র ইউনিয়ন কমিউনিটি পুুলিশিং কমিটির সাধারন সম্পাদক মোঃ ফারুক হোসেন চৌধুরী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ,ইউপি মেম্বারবৃন্দ,অত্র ইউনিয়নের কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ,বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *