চাঁদপুরের একাধিক মাদক মামলার আসামি আটক

আশিক বিন রহিম :
চাঁদপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের চৌরাস্তা এলাকা থেকে একাধিক মাদক মামলার আসামি জামাল গাজী (৩০) কে ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে। ১২ সেপ্টেম্বর শনিবার দুপুর আড়াইটার দিকে চৌরাস্তা শেখ ফার্মেসি সংলগ্ন থেকে একটি মোটর সাইকেলের ভিতরে ভ্যাগে মোড়ানো থাকা ২১৪ পিস ইয়াবাসহ মোঃ জামাল গাজীকে আটক করে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের সহকারি পরিচালক একেএম দিদারুল আলামের নির্দেশে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন সহকারি পরিদর্শক বাপন সেন, এসআই সাইফুল সহ সঙ্গীয় ফোর্স।
ইয়াবা ব্যবসায়ী মাদক মামলার আসামি মোঃ জামাল গাজী চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের বাখরপুর গাজী বাড়ির হারু গাজীর সন্তান।
এলাকা সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ী মোঃ জামাল গাজী দীর্ঘদিন ধরে এ ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। কিছুদিন পূর্বে টেকনাফের এক মাদক সম্রাট সহ, মাদকের এক বিশাল চালান পাচারের সময় চাঁদপুর সদর মডেল থানা পুলিশের হাতে আটক হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা জানান, দীর্ঘদিন যাবত এই মাদক সম্রাট জামালের গতিবিধি পর্যবেক্ষণ করছে। তার বাড়িতে আমাদের নজরদারি ছিল কিন্তু সে বুঝতে পারে বাড়িতে না এসে অন্য জায়গায় অবস্থান করে। চাঁদপুর সদরের মাদকসম্রাট সোহেলের কাছ থেকে ইয়াবা এনে সে বিক্রি করছে বলে আমাদের কাছে তথ্য রয়েছে। জামাল তার মোটরসাইকেল ভিতরে ইয়াবা নিয়ে বিক্রির উদ্দেশ্যে চৌরাস্তায় আসলে স্থানীয় যুবকদের সাথে তার হাতাহাতির ঘটনা ঘটে। সে সময় ইয়াবাসহ তাকে আটক করা হয়। মাদক সম্রাট সোহেল ও তার সহযোগীদের গ্রেফতার করার চেষ্টা অব্যাহত রয়েছে।
মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরে পরিদর্শক মোঃ জামাল গাজীকে জিজ্ঞেসাবাদ করলে সে বলে, চাঁদপুর সদরের দোকানঘর এলাকার ফজলু রহমান (ফজু) বেপারী ছেলে মাদক সম্রাট সোহেল ও একই এলাকার মৃত- হালিম শেখের ছেলে ইউনুছ শেখ এর ইয়াবা বিক্রি করতাম। তারা শহর থেকে মটর সাইকেলে এসে প্রতিদিন আমাকে ইয়াবা দিয়ে যেত আর আমি সেই ইয়াবা আবার এলাকার যুব সমাজের মাঝে বিক্রি করতাম।
এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটককৃত আসামির বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *