চাঁদপুরের নতুন পুলিশ সুপার মিলন মাহমুদ

ইব্রাহীম রনি :
চাঁদপুরের নতুন পুলিশ সুপার করা হয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার (বন্দর) মো. মিলন মাহমুদকে।
মঙ্গলবার (৯ মার্চ) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলি বা পদায়ন করা হয়।
জানা গেছে, পুলিশ সুপার মিলন মাহমুদের বাড়ি সিরাজগঞ্জ জেলায়। তিনি ২০০৫ সালে ২৪তম বিসিএসের মাধ্যমে বাংলাদেশ পুলিশে চাকরিজীবন শুরু করেন। চাকরিজীবনে তিনি পুলিশের স্পেশাল ব্রাঞ্চ, পুলিশ হেডকোয়ার্টার্সের সিআইডি এডমিন হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি কঙ্গোতে এক বছর মিশনে ছিলেন। সর্বশেষ তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার (বন্দর) হিসেবে দায়িত্ব পালন করেন।
চাঁদপুরে কবে যোগদান করবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বর্তমান কর্মস্থল থেকে বিদায় নিব। এরপর মন্ত্রণালয়ে ১৫ মার্চের ব্রিফিংয়ে অংশ নেব। এই কাজগুলো হওয়ার পর ৮ থেকে ১০ দিন পর চাঁদপুরে যাওয়ার সম্ভাবনা আছে।
তিনি বলেন, চাঁদপুর আমার অন্যতম একটি প্রিয় জায়গা। আমি কখনো সেখানে চাকরি না করলেও আমি জানি, চাঁদপুরের মানুষ শান্তিপ্রিয়। আমার যতটুকু সার্ভিস দেয়ার তার সবটুকুই করবো। আমি আসলে কথায় নয়, কাজে বিশ্বাস করি। আমার সার্ভিসই প্রমাণ করবে চাঁদপুরবাসীর জন্য আমি কি করছি।
তিনি বলেন, সাংবাদিকরা যে কোন প্রয়োজনে সব সময় আমাকে পাশে পাবে। পুলিশ এবং সাংবাদিক কাজের ক্ষেত্রে অঙ্গাঅঙ্গীভাবে জড়িত।
উল্লেখ্য, গতকাল ৯ মার্চ বাংলাদেশ পুলিশের পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ছয় কর্মকর্তাকে বদলি বা পদায়ন করা হয়। পদায়ন করা কর্মকর্তারা হলেন- জয়পুরহাট জেলার পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবিরকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-পুলিশ কমিশনার, খুলনা জেলার পুলিশ সুপার এস. এম. শফিউল্লাহকে গাজীপুরের পুলিশ সুপার, মাদারীপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসানকে খুলনা জেলার পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়েছে, মো. মিলন মাহমুদকে চাঁদপুর জেলার পুলিশ সুপার, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার গোলাম মোস্তফা রাসেলকে মাদারীপুর জেলার পুলিশ সুপার এবং ডিএমপির উপ-পুলিশ কমিশনার মাছুম আহাম্মদ ভূঞাকে জয়পুরহাট জেলার পুলিশ সুপার হিসেবে বদলি বা পদায়ন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *