মতলব উত্তরের গজরায় সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত

কামরুজ্জামান হারুন :
চাঁদপুরের মতলব উত্তরে গজরা এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। রোববার বিকাল ৫টার দিকে মতলব উত্তরের গজরা ইউনিয়নের টরকি কান্দা চৌরাস্তায় এ দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেলের চালক ও আরোহী মতলব উত্তরের ফতেপুর পূর্ব ইউনিয়নের লুধুয়া গ্রামের বাসিন্দা।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেংগারচর বাজারগামী ফ্রেশ কোম্পানির কাভার্ডভ্যান গজরা বাজারের দক্ষিণে টরকি কান্দা চৌরাস্তায় আসলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটি ডান চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সিজান ও আরোহী রাহিম মারাত্মক আহত হয়। পরে চিকিৎসার জন্য তাদের মতলব দক্ষিণ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে চালক সিজান পথিমধ্যে মারা যায়। মোটরসাইকেলের অপর আরোহী রাহিমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে মতলব উত্তর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আফসার উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে চলে আসে। পরে কাভার্ডভ্যান ও চালককে পুলিশ আটক করে মতলব উত্তর থানায় নিয়ে যায়।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন মৃধা জানান, মতলব উত্তর থানার পুলিশ কাভার্ডভ্যান ও চালকে আটক করে থানায় নিয়ে আসে। তিনি বলেন, মোটরসাইকেল চালক সিজান ও আরোহী রাহিম মারা গেছে।

শেয়ার করুন

Leave a Reply