চাঁদপুরে আটক মাদককারবারীর কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়মিত মাদকবিরোধী অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ মোঃ মনির হোসেন (২৮) নামের এক মাদককারবারীকে আটক করা হয়েছে। ২৩ মে রোববার দুপুরে সদর উপজেলা বিষ্ণুদি ব্যাংক কলোনিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক মো. মনির হোসেন শহরের বিষ্ণুদি ব্যাংক কলোনি এলাকার মো. সিরাজ খানের ছেলে। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাকে ৩ মাসের কারাদন্ড ও ৩০০ টাকা অর্থদন্ড দেয়া হয়।ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম।
চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানাগেছে, দুপুর দেড়টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় চাঁদপুর কর্তৃক আয়োজিত চাঁদপুর জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম চাঁদপুর এর নেতৃত্বে গঠিত রেডিং টীম চাঁদপুর সদর থানাধীন বিষ্ণুদি ব্যাংক কলোনিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসামি মোঃ মনির হোসেন (২৮),পিতা- মোঃ সিরাজ খানকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালতে গ্রেপ্তারকৃত মাদকসেবীকে ১টি মামলা রুজু করে ৩মাসের কারাদণ্ড ও ৩০০ টাকা অর্থদন্ড প্রদান করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *