চাঁদপুরে আরও ১১ জনের করোনা সনাক্ত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে নতুন করে আরও ১১ জন করোনা আক্রান্ত হয়েছেন। ৩ জুন বৃহস্পতিবার ৯৫ জনের নমুনা পরীক্ষা করে ১১ জনের রিপোর্ট পজেটিভ আসে।
নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদরে ৭ জন, ফরিদগঞ্জে ১ জন, হাজীগঞ্জে ৩ জন রয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪৭৮৯ জন। এছাড়া বর্তমানে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১২২ জন। ৩ জুন পর্যন্ত আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৩৯৩ জন। এ তথ্য জানিয়েছেন সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ।
স্বাস্থ্য বিভাগ জানায়, ৩ জুন পর্যন্ত আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ২২২০ জন, হাইমচরে ২৪১ জন, মতলব উত্তরে ২৯২ জন, মতলব দক্ষিণে ৪৩৩ জন, ফরিদগঞ্জে ৫৩০ জন, হাজীগঞ্জে ৪৮১ জন, কচুয়ায় ১৭০ জন এবং শাহরাস্তিতে ৪২০ জন।
মৃত ১২২ জনের মধ্যে সদর উপজেলায় ৪৭ জন, ফরিদগঞ্জে ১৮ জন, হাজীগঞ্জে ২১ জন, শাহরাস্তিতে ৯ জন, কচুয়ায় ৭ জন, মতলব উত্তরে ১১ জন, মতলব দক্ষিণে ৬ জন, হাইমচরে ৩ জন।
জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, এ পর্যন্ত জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৯ হাজার ২৮২ জনের, রিপোর্ট পাওয়া গেছে ২৯ হাজার ১৪০ জনের। এর মধ্যে পজেটিভ ৪ হাজার ৭৪৫ জন আর নেগেটিভ ২৪ হাজার ৩৯৫ জনের রিপোর্ট। করোনা আক্রান্তদের মধ্যে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ২৬৬ জন। এদের মধ্যে ১৯ জন হাসপাতালের আইসোলেশনে এবং ২৪৭ জন হোম আইসোলেশনে রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *