চাঁদপুরে আরও ১৬ জনের করোনাভাইরাস সনাক্ত

 

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরে নতুন করে আরও ১৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। ১৫ জুন মঙ্গলবার ৯৪ জনের নমুনা পরীক্ষা করে ১৬ জনের রিপোর্ট পজেটিভ আসে।

নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলায় ৬ জন, ফরিদগঞ্জে ৫ জন, কচুয়ায় ১ জন, মতলব উত্তরে ২ জন এবং লক্ষ্মীপুরের রায়পুরের ২ জন রয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪ হাজার ৯৯৩ জন। এছাড়া বর্তমানে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১২৩ জন। ১৫ জুন পর্যন্ত আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৫৯৯ জন। এ তথ্য জানিয়েছেন সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ।

স্বাস্থ্য বিভাগ জানায়, ১৫ জুন পর্যন্ত আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ২৩২৩ জন, হাইমচরে ২৪৮ জন, মতলব উত্তরে ২৯৭ জন, মতলব দক্ষিণে ৪৪৬ জন, ফরিদগঞ্জে ৫৫৮ জন, হাজীগঞ্জে ৪৯৯ জন, কচুয়ায় ১৭২ জন এবং শাহরাস্তিতে ৪৪১ জন।

মৃত ১২৩ জনের মধ্যে সদর উপজেলায় ৪৭ জন, ফরিদগঞ্জে ১৮ জন, হাজীগঞ্জে ২১ জন, শাহরাস্তিতে ৯ জন, কচুয়ায় ৭ জন, মতলব উত্তরে ১১ জন, মতলব দক্ষিণে ৬ জন, হাইমচরে ৩ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, এ পর্যন্ত জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩০ হাজার ৫২৮ জনের, রিপোর্ট পাওয়া গেছে ৩০ হাজার ৪৩১ জনের। এর মধ্যে পজেটিভ ৪ হাজার ৯৫৪ জন আর নেগেটিভ ২৫ হাজার ৪৭৭ জনের রিপোর্ট। করোনা আক্রান্তদের মধ্যে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ২৫১ জন। এদের মধ্যে ১৭ জন হাসপাতালের আইসোলেশনে এবং ২৩৪ জন হোম আইসোলেশনে রয়েছেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *