চাঁদপুরে আরও ১৮ জনের করোনাভাইরাস সনাক্ত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে নতুন করে আরও ১৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। ৯ জুন বুধবার ৯৫ জনের নমুনা পরীক্ষা করে ১৮ জনের রিপোর্ট পজেটিভ আসে।
নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলায় ১২ জন, হাজীগঞ্জে ২ জন, ফরিদগঞ্জে ২ জন, মতলব দক্ষিণে ১ এবং কুমিল্লা থেকে আসা ১ জন রয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪ হাজার ৮৬৭ জন। এছাড়া বর্তমানে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১২৩ জন। ৯ জুন পর্যন্ত আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৪৯৫ জন। এ তথ্য জানিয়েছেন সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ।
স্বাস্থ্য বিভাগ জানায়, ৯ জুন পর্যন্ত আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ২২৬৩ জন, হাইমচরে ২৪২ জন, মতলব উত্তরে ২৯২ জন, মতলব দক্ষিণে ৪৪০ জন, ফরিদগঞ্জে ৫৪২ জন, হাজীগঞ্জে ৪৯১ জন, কচুয়ায় ১৭০ জন এবং শাহরাস্তিতে ৪২২ জন।
মৃত ১২৩ জনের মধ্যে সদর উপজেলায় ৪৭ জন, ফরিদগঞ্জে ১৮ জন, হাজীগঞ্জে ২১ জন, শাহরাস্তিতে ৯ জন, কচুয়ায় ৭ জন, মতলব উত্তরে ১১ জন, মতলব দক্ষিণে ৬ জন, হাইমচরে ৩ জন।
জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, এ পর্যন্ত জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৯ হাজার ৯৬৮ জনের, রিপোর্ট পাওয়া গেছে ২৯ হাজার ৮৫৯ জনের। এর মধ্যে পজেটিভ ৪ হাজার ৮৩০ জন আর নেগেটিভ ২৫ হাজার ২৯ জনের রিপোর্ট। করোনা আক্রান্তদের মধ্যে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ২৩১ জন। এদের মধ্যে ৮ জন হাসপাতালের আইসোলেশনে এবং ২২৩ জন হোম আইসোলেশনে রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *