চাঁদপুরে আরও ২১ জনের করোনা সনাক্ত, ১ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে আরও ২১ জনের করোনা সনাক্ত হয়েছে। ২২ জুন মঙ্গলবার ৯৫ জনের নমুনা পরীক্ষা করে ২১ জনের রিপোর্ট পজেটিভ আসে। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১০ জন, হাজীগঞ্জে ৫ জন, ফরিদগঞ্জে ৩ জন, হাইমচরে ২ জন এবং মতলব উত্তরে ১ জন রয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৫ হাজার ১৪৭ জন। গত ২৪ ঘন্টায় মৃতের সংখ্যায় যুক্ত হয়েছে আরও একজন। এ নিয়ে বর্তমানে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১২৫ জন। ২২ জুন পর্যন্ত আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪ হাজার ৬৮২ জন। এ তথ্য জানিয়েছেন সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ।
স্বাস্থ্য বিভাগ জানায়, ২২ জুন পর্যন্ত আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ২৩৯৮ জন, হাইমচরে ২৫৩ জন, মতলব উত্তরে ৩০০ জন, মতলব দক্ষিণে ৪৬১ জন, ফরিদগঞ্জে ৫৮৬ জন, হাজীগঞ্জে ৫১৪ জন, কচুয়ায় ১৭৪ জন এবং শাহরাস্তিতে ৪৬৭ জন।
মৃত ১২৫ জনের মধ্যে সদর উপজেলায় ৪৮ জন, ফরিদগঞ্জে ২০ জন, হাজীগঞ্জে ২১ জন, শাহরাস্তিতে ৯ জন, কচুয়ায় ৭ জন, মতলব উত্তরে ১১ জন, মতলব দক্ষিণে ৬ জন, হাইমচরে ৩ জন।
জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, এ পর্যন্ত জেলায় পরীক্ষা করা হয়েছে ৩১ হাজার ২১১ জনের। এর মধ্যে পজেটিভ ৫ হাজার ১২৭ জন আর নেগেটিভ ২৬ হাজার ৮৪ জনের রিপোর্ট। করোনা আক্রান্তদের মধ্যে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৩৩৯ জন। এদের মধ্যে ১৪ জন হাসপাতালের আইসোলেশনে এবং ৩২৫ জন হোম আইসোলেশনে রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *