চাঁদপুরে আরও ৩৬ জন করোনায় আক্রান্ত, মৃতের সংখ্যা বেড়ে ১১৫ জন

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে ৩৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪১৪৮ জন। সোমবার দিনে সংগ্রহ করা ১৮৯ জনের নমুনা পরীক্ষা করে ৩৬ জনের রিপোর্ট পজেটিভ আসে। এছাড়া জেলায় এ পর্যন্ত করোনায় মারা গেছেন ১১৫ জন। এ তথ্য জানিয়েছেন সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ।
এছাড়া চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আরো ১ জনের মৃত্যু হয়েছে। তার নাম রফিকুল ইসলাম (৫২)।
সিভিল সার্জন অফিসের হিসাব অনুযায়ী, নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪১৪৮ জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১১৫ জন। সুস্থ হয়েছেন ৩৪২৭ জন। বর্তমানে চিকিৎসাধীন ৫৫৮ জন। আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ১৮ জন। বাকী ৫৪০ জন হোম আইসোলেশনে আছেন।
২৬ এপ্রিল পর্যন্ত আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ১৯০৭ জন, হাইমচরে ২০৯ জন, মতলব উত্তরে ২৮০ জন, মতলব দক্ষিণে ৩৭৭ জন, ফরিদগঞ্জে ৪৩৩ জন, হাজীগঞ্জে ৩৮৯ জন, কচুয়ায় ১৫৩ জন এবং শাহরাস্তিতে ৩৫২ জন।
মৃত ১১৫ জনের মধ্যে সদর উপজেলায় ৪৪ জন, ফরিদগঞ্জে ১৬ জন, হাজীগঞ্জে ১৯ জন, শাহরাস্তিতে ৯ জন, কচুয়ায় ৭ জন, মতলব উত্তরে ১১ জন, মতলব দক্ষিণে ৬ জন, হাইমচরে ৩ জন।
এদিকে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আরো ১ জনের মৃত্যু হয়েছে। তার নাম রফিকুল ইসলাম (৫২)। চাঁদপুর শহরের রহমতপুর আবাসিক এলাকার এই বাসিন্দা গত ২৪ এপ্রিল দুপুরে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দিবাগত (২৬ এপ্রিল) ভোর সাড়ে ৪টার দিকে তিনি মারা যান। মৃত রফিকুল ইসলাম করোনায় আক্রান্ত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *