চাঁদপুরে আরও ৩৮ জন করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে নতুন করে আরও ৩৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪৩২১ জন। রোববার দিনে সংগ্রহ করা ১৪৮ জনের নমুনা পরীক্ষা করে ৩৮ জনের রিপোর্ট পজেটিভ আসে। এছাড়া বর্তমানে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১১৮ জন। ৯ মে পর্যন্ত আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৮৬৫ জন। এ তথ্য জানিয়েছেন সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ।
৯ মে শনিবার করোনা সনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে চাঁদপুর সদরে ১৩ জন, মতলব উত্তরে ২জন, মতলব দক্ষিণে ৪ জন, হাইমচরে ৪জন, ফরিদগঞ্জে ৭ জন, হাজীগঞ্জে ৩ জন এবং শাহরাস্তিতে ১ জন রয়েছেন।
সিভিল সার্জন জানান, ৯ মে পর্যন্ত আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ২০২৩ জন, হাইমচরে ২২৫ জন, মতলব উত্তরে ২৮৫ জন, মতলব দক্ষিণে ৩৯৫ জন, ফরিদগঞ্জে ৪৮২ জন, হাজীগঞ্জে ৪৩২ জন, কচুয়ায় ১৬০ জন এবং শাহরাস্তিতে ৩৯১ জন।
মৃত ১১৮ জনের মধ্যে সদর উপজেলায় ৪৫ জন, ফরিদগঞ্জে ১৬ জন, হাজীগঞ্জে ২১ জন, শাহরাস্তিতে ৯ জন, কচুয়ায় ৭ জন, মতলব উত্তরে ১১ জন, মতলব দক্ষিণে ৬ জন, হাইমচরে ৩ জন।
জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, এ পর্যন্ত জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৬ হাজার ৫৮১ জনের, রিপোর্ট পাওয়া গেছে ২০ হাজার ৪৩৩ জনের। এর মধ্যে পজেটিভ ৪ হাজার ৩৩৪ জন আর নেগেটিভ ২২ হাজার ৯৯ জনের রিপোর্ট। করোনা আক্রান্তদের মধ্যে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৩৭০ জন। এদের মধ্যে ১০ জন হাসপাতালের আইসোলেশনে এবং ৩৬০ জন হোম আইসোলেশনে রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply