চাঁদপুরে আরও ৩ জন করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরে আরও ৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ২ জন যুবক, ১ জন নারী। যুবক দু’ জনের মধ্যে একজন শহরের পুরানবাজার এলাকায় ও অন্যজন নতুনবাজার এলাকার বাসিন্দা। আক্রান্ত নারীর বাড়ি সদর উপজেলার তরপুরচণ্ডী গ্রামে। এর ফলে জেলায় ৪ মে সোমবার পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ২২ জন। এর মধ্যে মৃত ৩ জন, ১০ জন সুস্থ হয়েছেন। আর চিকিৎসাধীন রয়েছেন ৯ জন।

চাঁদপুরের সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্যাহ জানান, আমাদের এখান থেকে নমুনা পাঠানো ব্যক্তিদের মধ্যে ২০ জনের রিপোর্ট পজেটিভ। আর ঢাকা থেকে এসেছেন আরও ২ জন। এই ২২ জনের মধ্যে মৃত ৩ জন, সুস্থ হয়েছেন ১০ জন। সুস্থ হওয়া ব্যক্তিদের মধ্যে গতকাল ৩ মে রবিবার রাতে মতলব উত্তরের একজনকে ঢাকার কুর্মিটোলা হাসপাতাল থেকে ডিসচার্জ করা হয়েছে বলে আজ আমাকে ঢাকা থেকে জানানো হয়েছে। এছাড়া হাইমচরের রোগীর রিপোর্ট পজেটিভ আসার পর দ্বিতীয় রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে তার আরও একটি রিপোর্ট নেগেটিভ আসলে তখন তাকে সুস্থ বলা যাবে। সেটি এখনো আসেনি।

চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুজাউদ্যেলা রুবেল জানান, জেলায় ২২ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলায় ১০ জন, ফরিদগঞ্জে ৬ জন, মতলব উত্তরে ৩ জন, হাজীগঞ্জে ২ জন এবং হাইমচরে ১ জন সনাক্ত হয়েছেন। তিনি জেলাবাসীকে ঘরে থাকার আহ্বান জানিয়েছেন।

জানা গেছে, করোনায় আক্রান্তদের মধ্যে ২ জন হাজীগঞ্জে নিজ নিজ বাসায়, ২ জন সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে (এই দু’জন ফরিদগঞ্জের) এবং চাঁদপুর সদরের রামপুরের ১ জন ও পুরানবাজারে ১ জন, নতুন বাজারে ১ জন, তরপুরচন্ডী গ্রামে ১ জন, হাইমচরে ১ জন নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.