চাঁদপুরে আরও ৪৫ জন করোনা আক্রান্ত, ২ জনের মৃত্যু

চাঁদপুর প্রতিদিন রিপোর্ট :
চাঁদপুরে নতুন করে আরও ৪৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪০৬৮ জন। শনিবার দিনে সংগ্রহ করা ১৮৯ জনের নমুনা পরীক্ষা করে ৪৫ জনের রিপোর্ট পজেটিভ আসে। এ তথ্য জানিয়েছেন সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ। তিনি জানান, প্রতিদিনই মৃতের সংখ্যা বেড়ে যাচ্ছে। শনিবারও দু’জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে হলো ১১৩ জন।
হাসপাতাল সূত্রে জানা গেছে, চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ২ জনের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ১টা ও বিকেল সাড়ে ৩টায় এসব মৃত্যুর ঘটনা ঘটে। মৃত দু’জনই করোনায় আক্রান্ত ছিলেন।
মৃতদের মধ্যে চাঁদপুর শহরের বিষ্ণুদী এলাকার ফিরোজা বেগম (৭৫) গত ১৯ এপ্রিল সকালে গুরুতর অসুস্থ অবস্থায় সদর হাসপাতালে ভর্তি হন। শনিবার (২৪ এপ্রিল) দুপুর ১টার দিকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি করোনায় আক্রান্ত ছিলেন। একই দিন বিকেল সাড়ে ৩টায় চাঁদপুর সদর উপজেলার ইচলী এলাকার আরশাদ বেপারী (৭৮) করোনায় আক্রান্ত অবস্থায় সদর হাসপাতালে মারা যান। তিনি শুক্রবার বিকেলে সদর হাসপাতালে ভর্তি হন।

সিভিল সার্জন অফিসের হিসাব অনুযায়ী, নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪০৬৮ জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১১৩ জন। সুস্থ হয়েছেন ৩৩৬৮জন। বর্তমানে চিকিৎসাধীন ৫৪২ জন। আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ১৩জন। বাকী ৫২৯ জন হোম আইসোলেশনে আছেন।
২৪ এপ্রিল পর্যন্ত আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ১৮৬৭ জন, হাইমচরে ২০৭ জন, মতলব উত্তরে ২৭৯ জন, মতলব দক্ষিণে ৩৭৪ জন, ফরিদগঞ্জে ৪২৩ জন, হাজীগঞ্জে ৩৭৮ জন, কচুয়ায় ১৫০ জন এবং শাহরাস্তিতে ৩৪৫ জন।
মৃত ১১৩ জনের মধ্যে সদর উপজেলায় ৪২ জন, ফরিদগঞ্জে ১৬ জন, হাজীগঞ্জে ১৯ জন, শাহরাস্তিতে ৯ জন, কচুয়ায় ৭ জন, মতলব উত্তরে ১১ জন, মতলব দক্ষিণে ৬ জন, হাইমচরে ৩ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *