চাঁদপুরে ইয়াছিন হত্যায় আসামী শাহেদ মিয়াজি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে পৌরসভা নির্বাচনের ভোট চলাকালীন সময়ে শহরের গণি স্কুল কেন্দ্রের বাহিরে সিনিয়র জুনিয়র দ্বন্ধে ইয়াছিন মোল্লা হত্যার ঘটনার প্রধান আসামী মেহেদী হাসান অরফে শাহেদ মিয়াজি (২০) কে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।


শনিবার বিকেলে চাঁদপুর সদর মডেল থানায় প্রেস ব্রিফিং করা হয়। ব্রিফিং এ সাংবাদিকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার। এ সময় চাঁদপুর সদর মডেল থানার ওসি তদন্ত মোঃ হারুনুর রশিদ, ইন্টেলিজেন্স মোহাম্মদ মনির হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
আটক শাহেদ মিয়াজি শহরের কোড়ালিয়া এলাকার মফিজ মিজির ছেলে। শুক্রবার বিকেলে ফরিদগঞ্জ উপজেলা থেকে তাকে আটক করা হয়।
ব্রিফিং এ সাংবাদিকদের উদ্দেশ্যে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার বলেন, চাঁদপুর মডেল থানার ওসি তদন্ত হারুনুর রশিদ এর নেতৃত্বে ডিবির একটি টিম ঘটনার প্রায় ১৩ দিনপর ফরিদগঞ্জ থেকে মামলার প্রধান আসামী শাহেদকে আটক করা হয়। আসামী শাহেদ চাঁদপুর আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বিকারোক্তিমূলক জবানবন্ধি দেয়। বর্তমানে আসামী জেল হাজতে রয়েছে।
উল্লেখ্য, ১০ অক্টোবর শনিবার দুপুর ১২টায় শহরের কোড়ালিয়ার মাস্টার মোল্লা বাড়ির বাসিন্দা মোঃ হারুন মোল্লা কালুর ছেলে ইয়াছিন মোল্লা (১৭) কে শাহেদ মিয়াজি সিনিয়র জুনিয়র দাবীতে ছুরিকাঘাত করে। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে ইয়াছিন মোল্লার মৃত্যু হয়। হত্যার ঘটনার পর থেকে শাহেদ মিজি পলাতক থাকে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে গত ১১ অক্টোবর চাঁদপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। যার নং ১০।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.