চাঁদপুরে উই এর প্রথম ভার্চুয়াল মিট আপ

নিজস্ব প্রতিবেদক :
উই (উইমেন এন্ড ই কমার্স ফোরাম) চাঁদপুরে প্রথম ভার্চুয়াল মিট আপ করেছে জেলার উদ্যোক্তাদের নিয়ে। বৃহস্পতিবার বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত এই মিট আপে মডারেটর ছিলেন চাঁদপুরের উই ডিস্ট্রিক্ট হেড নাদিয়া রওশন। এতে উই এর কান্ট্রি হেড নাসিমা আক্তার নিশা,চাঁদপুর পৌর মেয়র মো.জিল্লুর রহমান জুয়েল,উদ্যোগক্তা শেখ লিমা, ফারহানা তন্বি,সুমাইয়া জান্নাত,রোকয়া প্রীতি,জেরিন হান্নান,মুনমুন শারমিন,খাদিজা আক্তার তুলি,নীলা রহমান,পুর্নিমা রায়,রাশেদ চৌধুরী,জুয়েল রানাসহ অন্তত ৩০জন অংশ নেন।
চাঁদপুরের উই ডিস্ট্রিক্ট হেড নাদিয়া রওশন বলেন,প্রথম চাঁদপুরে এই মিট আপের আয়োজন করেছি। যাতে করে আমাদের সকল চাহিদা ,অভাব ,অভিযোগ সরাসরি সরকার পর্যন্ত পৌঁছাতে সহায়তা করছে। তবে এতে আমাদের কান্ট্রি হেড নাসিমা আক্তার নিশা সর্বত্তক সহযোগিতা করছেন। ইতিমধ্যে চাঁদপুরে উই কে সহযোগিতার আশ্বাস দেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ও চাঁদপুর পৌরসভার মেয়র মো.জিল্লুর রহমান জুয়েল।
তাদের কাছ থেকে আমরা বেশ কিছু প্রতিশ্রুতি পেয়েছি। বিশেষ করে নারী উদ্যোক্তাদের নিয়ে পৌর মেয়র কাজ করতে আগ্রহী।
তিনি পৌরসভার ট্রেড লাইসেন্স থেকে শুরু করে, পৌরসভার স্বেচ্ছাসেবী কার্ড যাতে নির্বিঘ্নে উদ্যোক্তারা ডেলিভারি করতে পারে। কিংবা বিনা জামানতে উদ্যোক্তাদের লোন এবং উদ্যোক্তাদের সফট স্কিল ট্রেনিং দেওয়ার ব্যাপারে আশ্বাস দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *