চাঁদপুরে একদিনে করোনা উপসর্গে ৬ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে একদিনে অন্তত ৬ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ১ জন চাঁদপুর সদরে, হাজীগঞ্জে ৪ জন এবং ১ জন মতলব দক্ষিণে।
স্থানীয় স্বাস্থ্য বিভাগ জানায়, হাজীগঞ্জ পৌর যুবদলের সাবেক আহবায়ক আবদুল আউয়াল সর্দার শুক্রবার সকাল ৮ টা ৫০ মিনিটে জ্বর ও শ্বাসকষ্টে মারা যান। তিনি পৌরসভার ৬ নং ওয়ার্ড মকিমাবাদ সর্দার বাড়ির বাসিন্দা। বৃহস্পতিবার তার করোনা নমুনা সংগ্রহ করা হয়েছিল। আর হাজীগঞ্জ পৌর এলাকার টোরাগড় এলাকার নূরুল ইসলাম নামে একজন মারা গেছেন।
উপজেলার ৬নং বড়কুল ইউয়িনের এন্নাতলি গ্রামে শুক্রবার সকাল ৯টায় করোনা উপসর্গ জ্বর শ্বাসকষ্টে দুলাল হোসেন (৫০) নামে এক ব্যক্তি মারা যান। আর ২নং ইউনিয়নের বাখরপাড়া
২নং ইউনিয়নের বাখরপাড়া গ্রামে করোনা উপসর্গে মারা যান আবুল কালাম (৫৫) নামক এক ব্যক্তি।
হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এসএম শোয়েব আহমেদ চিশতী জানিয়েছেন, শুক্রবার হাজীগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে ৪ জন মারা গেছেন। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।
চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজেদা পলিন জানান, রামপুর ইউনিয়নের বড় সুন্দর গ্রামের মাহবুবুল হক (৬০) নামে এক ব্যক্তি বৃহস্পতিবার দিবাগত রাতে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। শুক্রবার সকালে তার স্যাম্পল নেয়া হয়েছে। বিশেষ ব্যবস্থায় দাফন করা হয়।
মতলব দক্ষিণ উপজেলায় আব্দুল কুদ্দুছ (৫৫) নামে এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার রাতে মারা গেছেন। উপাদী দক্ষিণ ইউনিয়নে তার বাড়িতেই মৃত্যু হলে রাতেই তার দাফন সম্পন্ন করা হয়।

৫-৬-২০

শেয়ার করুন

Leave a Reply