চাঁদপুরে করোনায় স্ত্রীর মৃত্যু, হাসপাতালে মুমূর্ষ স্বামী

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে করোনা আক্রান্ত হয়ে শাহনাজ বেগম (৩৬) নামে এক নারীর মৃত্যু হয়েছে। ১১ জুলাই নমুনা দেয়ার পর ১২ জুলাই সোমবার তিনি এবং তার স্বামী শাহ আলমের রিপোর্ট পজেটিভ আসে। তারা দু’জন বাসাতেই ছিলেন। কিন্তু সোমবার সকাল পৌনে ১১টার দিকে তিনি মারা যান।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ জানান, মিশন রোডে দর্জি বাড়ির কাছে এক বাড়িতে শাহ আলম নামের একজন করোনায় আক্রান্ত হয়ে মুমূর্ষু হয়ে আছেন এবং তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন। তাদের দুই ছেলেই বিদেশে থাকেন। কাছের আত্মীয় তেমন কেউ নেই। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে সেখানে যাই এবং এ বিষয়ে জেলা প্রশাসককে স্যারকে জানাই। এ তথ্য জেলা আওয়ামী লীগের সেক্রেটারি আবু নঈম পাটওয়ারী দুলাল জানতে পেরে তাৎক্ষণিকভাবে একটি অ্যাম্বুলেন্স যোগাড় করে দেন। অ্যাম্বুল্যান্সের মাধ্যমে করোনা আক্রান্ত মুমূর্ষু রোগীকে সদর হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হয়েছে। সেই সাথে মৃত ব্যাক্তির দাফন কাফনের প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।
চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজেদা পলিন বলেন, তারা স্বামী-স্ত্রী রোববার নমুনা দেয়ার পর সোমবার তাদের রিপোর্ট পজেটিভ আসে। হয়তো আরও আগে থেকেই তারা অসুস্থ ছিলেন।
তিনি বলেন, চাঁদপুর সদর উপজেলার করোনা পরিস্থিতি খারাপ। প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *