চাঁদপুরে করোনাজয়ী ১৫৩ জন পুলিশ সদস্যকে সংবর্ধনা

ইব্রাহীম রনি :
চাঁদপুরে করোনাজয়ী ১৫৩ পুলিশ সদস্যকে সংবর্ধনা দিয়েছে জেলা পুলিশ। গত ছয় মাসে জেলায় দায়িত্বরত অবস্থায় ১৫৪ জন পুলিশ সদস্য করোনা আক্রান্ত হওয়ার পর ১৫৩ জনই সুস্থ হয়েছেন। বাকী একজন চিকিৎসাধীন রয়েছেন। আক্রান্ত পুলিশ সদস্যরা করোনামুক্ত হয়ে আবার ডিউটিতে যোগদান করায় শোকরানা দোয়ার আয়োজন ও তাদের সংবর্ধনা দিয়েছেন পুলিশ সুপার। ৯ সেপ্টেম্বর বুধবার চাঁদপুর পুলিশ লাইনসে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
চাঁদপুর পুলিশ সুপার কার্যালয় জানিয়েছে, গত ৮ মার্চ থেকে ৮ সেপ্টেম্বর এ ৬ মাসে জেলা পুলিশের ৩৯১ জন সদস্যের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে করোনা সনাক্ত হয় ১৫৪ জনের। আক্রান্তদের মধ্যে পুলিশ সুপার মাহবুবুর রহমান, ইন্সপেক্টর ৯ জন, ৩২ জন এসআই, এএসআই ২৫ জন, নায়েব ৫ জন, কনস্টেবল ৮০ জন এবং একজন সিভিল স্টাফ। এরা হচ্ছেন : ডিএসবিতে ১১ জন, ডিবি ৫ জন, সদর থানার ৮ জন, হাইমচর থানার ১২ জন, হাজীগঞ্জ থানার ৬ জন, শাহরাস্তি থানার ৬ জন, কচুয়া থানার ৩ জন, মতলব উত্তর থানার ১২ জন, ফরিদগঞ্জ থানার ২ জন, ট্রাফিক পুলিশ ৬ জন এবং পুলিশ লাইনসের ৬৪ জন।
চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান বলেন, পুলিশ সদস্যদের করোনা রিপোর্ট পজেটিভ আসার পর তারা চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠেছেন। সুস্থ হওয়ার পরও প্রত্যেক পুলিশ সদস্য আরও ১০ দিনের ছুটিতে ছিলেন- যেন তারা দায়িত্ব পালন করতে এসে কোন অসুবিধার সম্মুখিন না হয়। করোনা আক্রান্ত পুলিশ সদস্যরা সুস্থ হওয়ার পর পর্যায়ক্রমে কাজে যোগদান করেছেন।
তিনি বলেন, আক্রান্তরা সুস্থ হয়ে ফেরায় তাদের জন্য দোয়ার আয়োজন করি। সেই সাথে তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। তিনি বলেন, আগে থেকে এখন পুলিশ সদস্যদের মধ্যে করোনা প্রাদুর্ভাব কমেছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *